মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

মেসিদের ছেড়ে আসার ভুল এখন বুঝতে পারছেন নেইমার

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ জুন ২০১৯, বৃহস্পতিবার ০৫:৩০ পিএম

মেসিদের ছেড়ে আসার ভুল এখন বুঝতে পারছেন নেইমার

ছবি সংগৃহীত

ঢাকা: নেইমার তাঁর ক্লাব পিএসজিকে পরিস্কার বলে দিয়েছেন, তিনি ‘ঘরে ফিরতে চান’। ‘ঘর’ বলতে ব্রাজিলীয় তারকা বুঝিয়েছেন, বার্সেলোনাকে। বিশ্বরেকর্ড করা অর্থমূল্যে ২০১৭ সালে যোগ দেওয়া ফ্রান্সের ক্লাবকে অনুতপ্ত নেইমার এও বলছেন যে, তাঁর কখনোই বার্সেলোনা ছাড়া উচিত হয়নি। বুঝিয়েছেন, মেসি-সুয়ারেজদের ছেড়ে চলে আসাটা তাঁর ফুটবল জীবনের একটা মস্ত ভুল। নেইমারকে নিয়ে বিস্ফোরক এই খবর দিয়েছে স্পেনের সংবাদমাধ্যম।

ফরাসি সংবাদমাধ্যমের দাবি, পিএসজির ম্যানেজার থমাস টুখেল খুবই বিরক্ত নেইমারকে নিয়ে। তাঁর বিশৃঙ্খল ব্যক্তিগত জীবন নাকি ক্লাবের পারফরম্যান্সে ভীষণ রকম প্রভাব ফেলেছে। নতুন ক্লাবে মাঠে ও মাঠের বাইরে নানা ঝামেলায় জড়িয়ে পড়া ব্রাজিলীয় তারকা নিজেও বুঝেছেন, পিএসজির কোচ তাঁকে এখন পছন্দ করছেন না। এসবের জন্যই তিনি নাকি বার্সেলোনার ফেরার জন্য আরও মরিয়া হয়ে উঠেছেন।

স্পেনের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নেইমার পিএসজির প্রেসিডেন্ট নাসের আল-খেলাফিকে বলেছেন, ‘আমি পিএসজিতে আর খেলতে চাই না। আমায় দয়া করে ছেড়ে দিন। ঘরে ফিরে যেতে চাই। যেখান থেকে চলে আসাটা একেবারেই উচিত হয়নি। আর চলে আসার সিদ্ধান্তটা ছিল আমার ফুটবল জীবনের সবচেয়ে বড় ভুল।’

ফ্রান্সের এক দৈনিক লিখেছে, মেসি স্বয়ং নাকি ভীষণ রকম চান, নেইমারকে ফেরাতে। তাঁর বিশ্বাস, ব্রাজিলীয় তারকা ফিরলে তাঁদের আবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন সত্যি হবে। শোনা যাচ্ছে, এ ব্যাপারে মেসি বার্সার প্রেসিডেন্টের সঙ্গেও কথা বলছেন।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue