মঙ্গলবার, ০২ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

মেসিদের ম্যাচে ধারাভাষ্য দিচ্ছেন জামাল ভুঁইয়া

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ নভেম্বর ২০১৯, শনিবার ০৯:২৩ পিএম

মেসিদের ম্যাচে ধারাভাষ্য দিচ্ছেন জামাল ভুঁইয়া

ঢাকা: এই মুহূর্তে বাংলাদেশ ফুটবলের সবচেয়ে বড় তারকা জামাল ভুঁইয়া। দেশের ফুটবলে তিনি নতুন জোয়ার এনেছেন। আন্তর্জাতিক অঙ্গনেও তিনি দারুণ পরিচিত। এর আগে লা লিগার ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন জামাল। সেটা দুবাইয়ে। এবার খোদ বার্সেলোনাতেই দেখা যাবে তাকে লা লিগায় ধারাভাষ্য দিতে! এ কারণেই এই মুহূর্তে মেসিদের শহরে আছেন জামাল।

হ্যাঁ, শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ শেষ করেই স্পেনের বার্সেলোনার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। টুর্নামেন্টে তার নেতৃত্বাধীন দল চট্টগ্রাম আবাহনী রানার্সআপ হলেও জামাল গ্রুপ পর্বে টানা দুই ম্যাচে হয়েছেন ম্যাচ সেরা। শনিবার লা লিগার ম্যাচে লা লিগার স্টুডিওতে বসে ধারাভাষ্য দেবেন এই হোল্ডিং মিডফিল্ডার। জামাল ভুঁইয়া যে উপমহাদেশের ফুটবল ক্রেজ হয়ে উঠছেন, তা জানে লা লিগা কমিটি। জামালের এই জনপ্রিয়তাকেই কাজে লাগিয়ে লা লিগার প্রচার করছে তারা।

রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে রাত ৯টায় মুখোমুখি হয়েছে স্বাগতিক বার্সেলোনা আর লেভেন্তে। লা লিগার স্টুডিওতে বসে লা লিগার অফিশিয়াল ফেসবুক পেইজে এই ধারাভাষ্য দেবেন জামাল ভুঁইয়া। এজন্য তিনি পাচ্ছেন মোটা অংকের পারিশ্রমিক। সেইসঙ্গে বিমানের টিকিট এবং হোটেলের সুবিধা তো থাকছেই। এই ম্যাচে ফুটবল জাদুকর লিওনেল মেসি খেলবেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। বার্সায় ধারাভাষ্য শেষে ওমানের রাজধানী মাসকটের উদ্দেশ্যে উড়বেন জামাল। সেখানে ১৪ নভেম্বর স্বাগতিকদের সঙ্গে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলবে বাংলাদেশ।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue