বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক ১৪২৭

মেসির আবেগঘন বিদায়ী বার্তার জবাবে যা বললেন সুয়ারেস

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২০, শনিবার ০৯:৩৬ পিএম

মেসির আবেগঘন বিদায়ী বার্তার জবাবে যা বললেন সুয়ারেস

ছবি: প্রতিনিধি

ঢাকা: জাভি, ইনিয়েস্তা ও নেইমারের বিদায়ের পর বার্সেলোনায় সবচেয়ে কাছের বন্ধু লুইস সুয়ারেজকেও বিদায় জানালেন লিওনেল মেসি। মেসিকে নিঃসঙ্গ করে অ্যাথলেটিকো মাদ্রিদে গিয়ে ঠাঁই নিলেন সুয়ারেজ।

সুয়ারেজের এমন বিদায়ে বেদনাহত বন্ধু মেসি। বার্সেলোনায় দীর্ঘ ছয় বছরে পরিবারের মতোই হয়ে গিয়েছিলেন মেসি ও সুয়ারেজ। প্রিয় বন্ধুর বিদায়ে কষ্ট আর ধরে রাখতে না পেরে শুক্রবার ইনস্টাগ্রামে এক আবেগঘন পোস্ট দেন মেসি।

সেই পোস্টে মেসি জানিয়েছেন, সুয়ারেজকে খুব মিস করছেন তিনি। তাকে ছাড়া ড্রেসিংরুম কল্পনা করতে পারছেন না। সুয়ারেজকে ছাড়া বার্সেলোনায় সময়গুলো পার করতে বেশ কঠিন লাগছে তার। সুয়ারেজের সঙ্গে দীর্ঘ ছয় বছরে জমে থাকা স্মৃতির কথাও জানান মেসি। সুয়ারেজকে এভাবে ছুড়ে ফেলে দেয়ায় বার্সেলোনার ওপরও ক্ষোভ প্রকাশ করেন মেসি।

এদিকে, মেসির এমন বার্তার জবাবে নিজের আবেগ ধরে রাখতে পারেননি সুয়ারেজও। অ্যাথলেটিকো মাদ্রিদে যোগদানের আগে নিজের প্রতিক্রিয়ায় সুয়ারেজ লিখেছেন, ‘তোমার এই কথাগুলোর জন্য ধন্যবাদ বন্ধু। তবে এর চেয়েও বেশি ধন্যবাদ, তুমি আমার সঙ্গে যেমন ছিলে তার জন্য। প্রথমদিন থেকেই আমি এবং আমার পরিবারের সঙ্গে অনেক আন্তরিক ছিলে তুমি। আমি সব সময় ব্যক্তি মেসির প্রতি কৃতজ্ঞ থাকব।’

সুয়ারেজ আরও লিখেছেন, আমি তোমাকে যা বলেছি, তা কখনও ভুলে যেও না। তুমি অনন্য; আমি সর্বদাই এটা উপভোগ করেছি। অন্য মানুষ কী বললো, তাতে ক্লাবে তোমার অবদান ও অবস্থান একটুও বদলাবে না। তোমার জন্য অনেক ভালোবাসা। তোমাদের পাঁচজনকে (মেসি, তার স্ত্রী ও তিন সন্তান) অনেক মিস করবো।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue