মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

মেসির বাক্সে পড়েছে বাংলাদেশের প্রথম ভোট

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ১০:০৮ পিএম

মেসির বাক্সে পড়েছে বাংলাদেশের প্রথম ভোট

ঢাকা: আর মাত্র কয়েক ঘন্টা পরই জানা যাবে ২০১৯ সালের ফিফা সেরা খেলোয়াড় কে? এই পুরস্কার জিততে হাড্ডাহাড্ডি লড়াই হবে লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো আর ভার্জিল ফন ডাইকের মাঝে। গতবারের মতো এবারেও ‘ফিফা বেস্ট’ পুরস্কারটা শোভা পেতে পারে মেসি-রোনালদো ছাড়া অন্য কারও হাতে। ভার্জিল ফন ডাইক কি পারবেন গতবারের ‘ফিফা বেস্ট’ জয়ী লুকা মদরিচের পদাঙ্ক অনুসরণ করতে? সেটা আর কয়েক ঘন্টা পরই জানা যাবে। 

সোমবার রাতে তারার মেলা বসছে ইতালির মিলানের অপেরা হাউস লা স্কালায়। এবারও সেরা খেলোয়াড় নির্বাচনে ভূমিকা রেখেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে ও অধিনায়ক জামাল ভূঁইয়া। দুজনের প্রথম ভোট পেয়েছেন মেসি আর দ্বিতীয় ভোটটা গিয়েছে রোনালদোর বাক্সে। তবে তৃতীয় জনের ক্ষেত্রে অমিল দেখিয়েছেন দুজন। জেমির তিন নম্বর ভোটটা পেয়েছেন ফন ডাইক আর জামালের ভোটটা গিয়েছে হ্যাজার্ডের বাক্সে।

জেমি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘আমি প্রথম, দ্বিতীয় ও তৃতীয়র ক্ষেত্রে ধারাবাহিকভাবে মেসি, রোনালদো ও ফন ডাইককে ভোট দিয়েছি।’ বাংলাদেশ অধিনায়ক জামাল বলেছেন, ‘প্রথম ও দ্বিতীয় ভোট দিয়েছি মেসি ও রোনালদোকে এবং হ্যাজার্ড পেয়েছেন তৃতীয় ভোটটা।’

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue