বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

মেয়েকে দাফন করেই বিমানে চড়লেন এই পাকিস্তানি ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ মে ২০১৯, রবিবার ০৮:৩৩ পিএম

মেয়েকে দাফন করেই বিমানে চড়লেন এই পাকিস্তানি ক্রিকেটার

ছবি সংগৃহীত

ঢাকা: মেয়ের দাফন সম্পন্ন করে পাকিস্তান জাতীয় দলে যুক্ত হতে  ইংল্যান্ডের পথে যাত্রা করেছেন ক্রিকেটার শোকার্ত আসিফ আলী। অকালে মৃত্যুবরণ করা এই কন্যাকেই নিজের শক্তি ও অনুপ্রেরনা বলে মন্তব্য করেছেন আসিফ।

ক্যান্সারে আক্রান্ত হয়ে আসিফের ১৯ মাস বয়সী কন্য নুর ফাতিমা যুক্তরাস্ট্রে চিতিৎসাধীন অবস্থায় গত রোববার মারা যান। যে কারণে ইংল্যান্ড তেকে দেশে ফিরে আসেন আসিফ। পাঞ্জাবের ফয়সালাবাদে ফাতেমাকে দাফন করা হয়।

এক টুইট বার্তায় ২৭ বছর বয়সি আসিফ লিখেছেন, ‘নুর ফাতিমাকে আমি যোদ্ধা হিসেবে স্মরন করতে চাই। সে ছিল আমার শক্তি ও অনুপ্রেরনা। তার সুবাস সব সময় আমি বয়ে বেড়াব। সে আজীবন আমার হৃদয়ে বসবাস করবে। আমি আবারো সবার কাছে আমার এই রাজকন্যার জন্য দোয়া কামনা করছি। ’

বিশ্বকাপের জন্য ঘোষিত পাকিস্তানের প্রাথমিক স্কোয়াডে ছিলেন না মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে ৪-০ ব্যবধানে পরাজিত হওয়া ওয়ানডে সিরিজে দুটি হাফ সেঞ্চুরি করায় তাকে স্কোয়াডভুক্ত করা হয়েছে।

 রোববার কার্ডিফে বাংলাদেশের বিপক্ষে অনুশীলন ম্যাচে পাকিস্তান দলের হয়ে মাঠে নামার কথা আসিফের। দলকে সমর্থন দেয়ার জন্য পাকিস্তানী সমর্থকদের প্রতি আহ্বানও জানিয়েছেন আসিফ। সমর্থকদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনাদের দোয়া এবং নি:শর্ত সমর্থন কামনা করিছ।’

আগামী শুক্রবার নটিংহ্যামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশণ শুরু করবে পাকিস্তান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue