শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

মৌসুমী জয়ী হলে পদত্যাগ করবেন ডিপজল-রুবেলসহ সবাই

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ অক্টোবর ২০১৯, বুধবার ০৭:৩৩ পিএম

মৌসুমী জয়ী হলে পদত্যাগ করবেন ডিপজল-রুবেলসহ সবাই

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদী নির্বাচনকে ঘিরে সমিতির সদস্যরা সরব এফডিসিতে। শিল্পীদের নেতা নির্বাচনের এবারের নির্বাচনে একমাত্র মিশা-জায়েদ পূর্ণ প্যানেল দিয়েছেন। বিপরীতে স্বতন্ত্রভাবে সভাপতি পদে লড়ছেন মৌসুমী ও সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা।

আগা্মী ২৫ অক্টোবর, শুক্রবার অনুষ্ঠিত হবে এ নির্বাচন। এদিন সকাল থেকে ভোট দিতে হাজির হবেন সমিতির সদস্য শিল্পীরা। 

বুধবার (২৩ অক্টোবর) ছিলো মিশা-জায়েদ প্যানেলের পরিচিতি সভা এবং সংবাদ সম্মেলন। এখানেই মঞ্চে দাঁড়িয়ে মিশা-জায়েদ প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করতে আহ্বান জানান প্রার্থীরা। পাশাপাশি প্যানেলের নেতারা সভাপতি হিসেবে মিশা সওদাগরকে জয়যুক্ত করবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ হলেন। তারা বলেন, প্যানেলের অন্যসব প্রার্থীরা জয়ী হলেও যদি মিশা হেরে যান তাহলে হবে না। মৌসুমী জয়ী হলে বিজয়ীরা পদত্যাগ করবেন।

প্যানেল পরিচিতি সভায় সহ-সভাপতি প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও নায়ক রুবেল মঞ্চে দাঁড়িয়ে উভয়েই মিশাকে জয়যুক্ত করার জন্য সবার প্রতি জোর দাবি জানান।

রুবেল বলেন, আামর বড় ভাই সোহেল রানা বলেনছেন বিগত বিশ বছরে মিশা-জায়েদ প্যানেলের মতো এতো সুন্দর কাজ করতে পারেনি কেউ। তাই এই দুজনের নেতৃত্ব দরকার সমিতির জন্য। আমি ভাইয়ের কথা শুনে মিশা-জায়েদের উন্নয়নের হাত শক্ত করতে তাদের প্যানেলের হয়ে নির্বাচন করছি। আমাদের সঙ্গে আছেন আমার বন্ধু ডিপজলও। আমি দাবি করবো পুরো একুশজনকেই পাশ করাবেন আপনারা। এ প্যানেলের মিশার বিপরীতে যদি মৌসুমীকে জয়ী করেন তাহলে প্যানেলের সবাই পদত্যাগ করবো।’

ডিপজল তার বক্তব্যে বলেন, মিশাকে জয়ী করাতে আমার বন্ধু রুবেল যা বলেছে আমরা সবই তার সঙ্গে একমত। আমার পুরো প্যানেলকে জয়ী করান। সমিতির জন্য আপনারা যা চাইবেন আমি তাই দেবো।

এ সময় মঞ্চে আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী অঞ্জনা, রোজিনা ও অরুনা বিশ্বাসসহ আরও অনেকেই।

সোনালীনিউজ/এইচএন