রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

ম্যানসিটিতে, আর্জেন্টাইন বিস্ময় বালক

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ জুন ২০১৬, শনিবার ১২:০৬ এএম

ম্যানসিটিতে, আর্জেন্টাইন বিস্ময় বালক

১৯৮৬ বিশ্বকাপ জয়ীর নাতিকে পেতে এক প্রকার উঠেপড়েই লেগেছিল বার্সেলোনা ও ম্যানচেস্টার সিটি। অবশেষে প্রতিযোগিতার অবসান টেনেছে সিটিজেনরা। স্প্যানিশ চ্যাম্পিয়নদের হটিয়ে আর্জেন্টাইন বিস্ময় বালক বেঞ্জামিন গারেকে দলে ভিড়িয়েছে ইংলিশ জায়ান্টরা।

আর্জেন্টাইন ক্লাব ভেলেজ সার্সফিল্ড থেকে এই উঠতি তারকার সঙ্গে চুক্তি নিশ্চিত করেছে ম্যানসিটি। নিজ দেশে ১৫ বছর বয়সী অ্যাটাকিং মিডফিল্ডার বেঞ্জামিনকে তার প্রজন্মের সেরা খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়।

বেঞ্জামিন আর্জেন্টিনার সাবেক ডিফেন্ডার অস্কার গারের নাতি। যিনি আলবিসেলেস্তেদের ১৯৮৬ বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। অবশ্য বেঞ্জামিনকে কত বছরের জন্য ম্যানসিটি চুক্তিবদ্ধ করেছে বা তাকে পেতে কী পরিমান অর্থ ব্যয় করতে হয়েছে তা জানা যায়নি।

এদিকে, এর আগে নাকি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংল্যান্ডে সময় কাটিয়েছিলেন বেঞ্জামিন। যদিও তিনি এখন ম্যানইউর নগর প্রতিদ্বন্দ্বী টিমের খেলোয়াড়।

রেড ডেভিলসদের প্রতি ভালোবাসাটা তার কথাতেই স্পষ্ট, ‘আমাকে ক্লাব দেখাতে নিয়ে যাওয়া হয় এবং প্রশিক্ষণ নিই। ভেলেজ সব সময়ই আমাকে সম্মান করে এবং এখানে আসার সুযোগ করে দিয়েছিল। কিন্তু কোনো একদিন ম্যানইউতে যোগ দিতে পারব কিনা বলতে পারবো না। কারণ এটা আমার পরিবারের উপর নির্ভর করছে।’

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue