সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রাহায়ণ ১৪২৬

ময়মনসিংহে একরাতে শপিংমলসহ ২ স্থানে আগুন, নিহত ১

মাসুদ রানা, ময়মনসিংহ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ অক্টোবর ২০১৯, সোমবার ০৭:১০ পিএম

ময়মনসিংহে একরাতে শপিংমলসহ ২ স্থানে আগুন, নিহত ১

ময়মনসিংহ : ময়মনসিংহ নগরীতে একরাতে সূচনা শপিং সেন্টার পয়েন্ট ও আমপট্টিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আগুনে দগ্ধ হয়ে  সুমন দাস (২৫) নামে এক যুবক নিহত হয় বলে হওয়ার খবর পাওয়া গেছে। পরে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রোববার (২৭ অক্টোবর) রাত ১১ টার দিকে নগীর সূচনা শপিং সেন্টার পয়েন্টে ও সোমবার (২৮ অক্টোবর) ভোররাতে নগরীর আঠারোবাড়ী এলাকার আমপট্টিতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, নগরীর আমপট্টি এলাকায় একটি ককশিটের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয়ে সুমন দাস (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়। সে মুক্তাগাছা উপজেলার বাসিন্দা সন্তুশ দাসের ছেলে। সুমন ককসিটের কাজ করতো বলে জানা গেছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ষ্টশন অফিসার আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৭ টার দিকে আমরা আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনি। অগ্নিকাণ্ডে ওই গোডাউনের সব মালামাল পুড়ে গেছে। পরে উদ্ধার অভিযানে গোডাউনের পাশের কক্ষে ঘুমন্ত অবস্থায় দগ্ধ হওয়া একজনের মরদেহ উদ্ধার করা হয়। সে ওই গোডাউনের কর্মচারী ছিল। তার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা এলাকায়।

তিনি আরও বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে অগ্নিকাণ্ডে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা নিরূপণের চেষ্টা চলছে।

এর আগে, রোববার (২৭ অক্টোবর) রাত ১১ টায় নগরীর সূচনা সেন্টার পয়েন্টের বহুতল শপিংমলের ভবনে অগ্নিকাণ্ডে পুড়ে যায় বেশ কয়েকটি দোকান। পরে ফায়ার সার্ভিসের ৬ টি ইউনিট প্রায় ৩ ঘন্টা চেষ্টার পর সেই আগুন নিয়ন্ত্রনে আনে। তবে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে, তা এখনো জানা যায়নি।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue