বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ১০ মামলার আসামি নিহত

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯, সোমবার ০৯:০৩ এএম

ময়মনসিংহে  ‘বন্দুকযুদ্ধে’ ১০ মামলার আসামি নিহত

ময়মনসিংহ : ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খলিল (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত খলিল আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে আটটি অটোরিকশা চুরি মামলাসহ ১০টি মামলা রয়েছে।

রোববার দিবাগত রাত সোয়া ১টার দিকে ময়মনসিংহ শহরের বাদেকল্পা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত খলিল জামালপুর সদর উপজেলার দাপুনিয়া গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বাকচালা এলাকায় বসবাস করতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ শহরের বাদেকল্পা এলাকায় আন্তঃজেলা চোরচক্রের সদস্যরা চোরাই অটোরিকশা কেনাবেচা করছে- এমন গোপন সংবাদ পাওয়া যায়। এর ভিত্তিতে রাত সোয়া ১টার দিকে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে চোরচক্রের সদস্যরা গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে চোরচক্রের সদস্যরা পালিয়ে যায়।

এসময় খলিলকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এক এসআইসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে দুটি চোরাই অটোরিকশা এবং একটি পাইপগান উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

সোনালীনিউজ/এএস

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue