শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

যাদের মন পরিষ্কার তারাই শহরকে পরিষ্কার রাখে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, রবিবার ০৭:১৬ পিএম

যাদের মন পরিষ্কার তারাই শহরকে পরিষ্কার রাখে

ঢাকা : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেন, যাদের মন পরিষ্কার তারা শহরকে পরিষ্কার রাখে।

রোববার (৬ অক্টোবর) উত্তরা তিন নম্বর সেক্টরের ফ্রেন্ডস ক্লাব মাঠে শারদীয় দুর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শনকালে মেয়র এ কতা বলেন।

এ উপলক্ষে এক আলোচনা সভায় মেয়র আরো বলেন, আজকের এই শারদীয় দুর্গাপূজায় আমরা দেখতে পাচ্ছি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান মুসলমান সবাই উৎসবে মিলিত হয়েছে এটাই সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ।

তিনি আরো বলেন, যাদের মন পরিষ্কার তারা শহরকে পরিষ্কার রাখে, অন্যকে ভালবাসে, অন্যের ধর্মকে শ্রদ্ধা করে, সম্মান জানায়। মেয়র মানুষের কল্যাণের জন্য ভালোবেসে বিসর্জন দিতে সকলের প্রতি আহ্বান জানান।

উত্তরায় কোনো শ্মশানঘাট নেই - এমন দাবির প্রেক্ষিতে মেয়র বলেন, শ্মশান ঘাটের জন্য আপনারা একটি সুবিধাজনক জায়গায় খুঁজে বের করুন আমি একটি আধুনিক শ্মশানঘাট  প্রস্তুত করতে সকল ধরনের সহযোগিতা প্রদান করবো আলোচনা সভা শেষে মেয়র গান গেয়ে এবং ঢাক বাজিয়ে উৎসবে অংশ নেন।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে সংরক্ষিত আসনের কাউন্সিলর জাকিয়া সুলতানা, ওয়ার্ড কাউন্সিলর শরিফুর রহমান, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা জুলকার নায়ন, উত্তরা সার্বজনীন পূজা কমিটির সভাপতি সত্য কুমার সাহা, সাধারণ সম্পাদক প্রকৌশলী খোকন পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue