বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭

যুবককে কুপিয়ে হত্যা, দুই হাত বিচ্ছিন্ন

পাবনা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ জুন ২০২০, মঙ্গলবার ০১:০৮ পিএম

যুবককে কুপিয়ে হত্যা, দুই হাত বিচ্ছিন্ন

পাবনা : পূর্ব শত্রুতার জের ধরে পাবনার সাঁথিয়া উপজেলায় অন্তর হোসেন (২৫) নামের একাধিক মামলার পলাতক আসামিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের দৃর্বৃত্তরা। দুর্বৃত্তরা কুপিয়ে অন্তরের দেহ থেকে দুটি হাত বিচ্ছিন্ন করে ফেলে। সোমবার (১ জুন) বিকাল চারটার দিকে জেলার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানার গাঙ্গোহাটি মানিকতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত অন্তর উপজেলার আর আতাইকুলা ইউনিয়নের গাঙ্গোহাটি মানিকতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বিকেলে অন্তর নিজ বাড়ির পাশে ঘোরাঘুরি করছিল। এসময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাত শরীর থেকে বিছিন্ন করে ফেলে রেখে যায়।

পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। গুরুতর অবস্থায় অন্তরকে রাজশাহী নেওয়ার পথে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়।

আতাইকুলা থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিরুল আলম জানান, অন্তর চারটি মামলার পলাতক আসামি। সে সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত ছিল। ধারণা করা হচ্ছে, এসব কারণেই প্রতিপক্ষ গ্রুপের লোকজন তাকে হত্যা করতে পারে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি নাছিরুল আলম।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue