• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যুবলীগ নেতা ‘ক্যাসিনো সম্রাট’কে নিয়ে ধোঁয়াশা


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৮, ২০১৯, ০৩:৪৩ পিএম
যুবলীগ নেতা ‘ক্যাসিনো সম্রাট’কে নিয়ে ধোঁয়াশা

ঢাকা: সাম্প্রতি বেশ আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। তিনি এখন ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে বেশ পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতিমাসে ঢাকার বাইরেও যান জুয়া খেলতে। বিশেষ করে টাকার বস্তা নিয়ে সিঙ্গাপুরে যান তিনি। সেখানে জুয়ার পাশাপাশি নারীসঙ্গও উপভোগ করেন।তবে অতি সম্প্রতি চলমান শুদ্ধি অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়ে ঢাকার বিভিন্ন ক্লাবের ক্যাসিনো বাণিজ্য। ইয়ংমেনস ও ওয়ান্ডারার্স ক্লাবে র‌্যাবের অভিযানের পর ক্যাসিনো নিয়ে এসব চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসতে থাকে।

আরও পড়ুন: অল্পের জন্য বেঁচে গেলেন পাক প্রধানমন্ত্রী

এদিকে, রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্লাব ও ক্যাসিনোয় চলমান অভিযানে যুবলীগ, কৃষক লীগ ও আওয়ামী লীগের কয়েকজন নেতা র‍্যাব ও পুলিশের হাতে আটক হয়েছেন। এখন গুঞ্জন চলছে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের আটক নিয়ে। ক্যাসিনো ব্যবসায় ঘুরে ফিরে যুবলীগের এ নেতার নাম আসলেও তিনি এখনো ধরাছোঁয়ার বাইরে। অভিযান শুরুর প্রথম তিন দিন তিনি দৃশ্যমান ছিলেন। ফোনও ধরতেন। 

আরও পড়ুন: ভারতে ইলিশ যাচ্ছে আজ

কিন্তু এখন তিনি কোথায় আছেন, তা তার সংগঠনের কেউ সুনির্দিষ্ট করে বলতে পারছেন না। গতকাল থেকে সম্রাট আটক হয়েছেন শিরোনামে সংবাদ প্রচারিত হতে দেখা গেছে অনেক গণমাধ্যমে। তাদের ভাষ্যমতে, রাজধানীর বনানী এলাকার একটি বহুতল ভবন থেকে গতকাল শুক্রবার তাকে আটক করা হয়।

আরও পড়ুন: যেকোন সময় গ্রেফতার হচ্ছেন ক্যাসিনো সম্রাট!

তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সম্রাটের আটকের বিষয়ে প্রথম থেকেই জানিয়েছে, সম্রাট পুলিশের নজরদারিতে রয়েছেন। তিনি ঢাকাতেই আছেন। সবাই সবুজ সংকেতের অপেক্ষায় আছেন।

আরও পড়ুন: সম্রাট গ্রেফতার! যা বলেলেন স্বরাষ্ট্রমন্ত্রী

এদিকে, শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘সম্রাট গ্রেফতার কিনা তা দ্রুতই জানা যাবে।’ 

আরও পড়ুন: ‘যারা ক্যাসিনো চালু করেছিলেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা’

তিনি আরো বলেন, ‘সম্রাট হোক যেই হোক অপরাধ করলে আমরা তাকে আইনের আওতায় নেব। যেহেতু অভিযানটি র‍্যাব শুরু করেছে, তাই ক্যাসিনোবিরোধী অভিযান র‍্যাবই করবে। এর আওতায় এনে অযথা তথ্য ছাড়া কাউকে যেন বিরক্ত করা না হয়।’

ফলে সবশেষে ধোঁয়াশা রয়েই গেল সম্রাটের আটক নিয়ে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!