বুধবার, ০৩ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

রংপুরবাসী বরণ করলো আকবরকে

রংপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ০৬:৫৪ পিএম

রংপুরবাসী বরণ করলো আকবরকে

রংপুর : বাঁধভাঙা উচ্ছ্বাসে টাইগার কিং আকবরকে বরণ করল রংপুরবাসী। নির্মল সেই ভালবাসায় মুগ্ধ হয়ে টাইগার কিং প্রত্যয় ব্যক্ত করলেন দেশবাসীকে আরও ভাল কিছু দেয়ার।

আকবর দ্যা গ্রেট আসছে, এই আনন্দে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল থেকেই উদ্বেলিত রংপুরের প্রতিটি শ্রেণি-পেশার মানুষ। আকবরকে বহনকরা বিমানটি যখন সৈয়দপুরে তখন আকবর আকবর ধ্বনির ঢেউ আসলে পরে রংপুরে।

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা সৈয়দপুর বিমানবন্দর থেকে আকবর কে বরণ করে গাড়িবহরে রওনা দেন রংপুরের উদ্দেশ্যে। এক ঘন্টার পথ আসতে তার লেগেছে আড়াই ঘন্টার বেশি। চেকপোস্ট, দর্শনা মর্ডান মোড় লালবাগ শাপলা চত্বরে হয়ে পাবলিক লাইব্রেরী মাঠ। দুই পাশে হাজারো নগরবাসীর ফুলের শুভেচ্ছা। পাবলিক লাইব্রেরী মাঠে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা প্রশাসনের আয়োজিত গণসংবর্ধনায় ফুলেল ভালোবাসা। আবেগ তাড়িত টাইগার কিং বললেন আরও এগিয়ে যেতে চান তিনি।

পাবলিক লাইব্রেরী থেকে আকবরের বাসার যে দূরত্ব তাতে ৮ থেকে১০ মিনিট লেগে যাওয়ার কথা। কিন্তু সেখানেও আসতে লেগেছে ঘন্টা খানেক। কৈলাশ রঞ্জন স্কুলের মোড় থেকে ফুলের বৃষ্টি দিয়ে তাকে আনা হয় জুম্মাবার বাড়িতে সেখানেই উচ্ছ্বসিত ভক্তদের বাঁধ ভাঙ্গা ঢেউ।

আকবর কে কাছে পেয়ে উচ্ছ্বসিত গর্ভধারিনী মা শাহিদা বেগম, বাবা মোহাম্মদ মোস্তফা, কাউন্সিলর, সিটি মেয়র বাড়িতে বিশ্রাম নেয়ার পর রাত সাড়ে আটটার দিকে পশ্চিম জুম্মাপাড়া স্পোর্টিং ক্লাব আয়োজিত গণসংবর্ধনায় অংশ নেবেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue