বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

রওশনের বিরুদ্ধে মহিলা পার্টির ঝাড়ু মিছিল

রংপুর ব্যুরো | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৯, শনিবার ০১:৫৪ পিএম

রওশনের বিরুদ্ধে মহিলা পার্টির ঝাড়ু মিছিল

রংপুর : জাতীয় পার্টিতে চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্বন্দ্ব ও কোন্দলে রওশন এরশাদের ভূমিকায় ফুঁসে উঠেছে রংপুর জাতীয় পার্টি।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) বিকালে স্বঘোষিত চেয়ারম্যান রওশন এরশাদকে প্রত্যাখ্যান করে তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে দলের মহিলা পার্টির নেতাকর্মীরা।

নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে ঝাড়ু মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ সময় মিছিল থেকে রওশনের প্রতি ঘৃণা প্রদর্শন করে স্লোগান দেন মহিলা পার্টির নেতাকর্মী ও সমর্থকরা।

পরে মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে পার্টির নেতারা দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন জানান।

একই সঙ্গে দলের ভেতরে কোন্দল, বিশৃঙ্খলা, দ্বন্দ্ব ও ভাঙন ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদকে বহিষ্কারের দাবি জানান তারা।

সমাবেশে বক্তব্য দেন রংপুর মহানগর মহিলা পার্টির আহ্বায়ক জেসমিন আকতার, সদস্য সচিব জোৎসনা বেগম, যুগ্ম আহ্বায়ক হালিমা বেগম, সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা নির্ধারণকে কেন্দ্র করে স্পিকারকে জি এম কাদের চিঠি দেওয়ায় বিপত্তি আনেন রওশন এরশাদ। এ দ্বন্দ্ব থেকে দলীয় চেয়ারম্যান পদ নিয়ে নতুন করে পাল্টাপাল্টি দাবি করছেন জি এম কাদের ও রওশন এরশাদ।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue