শুক্রবার, ০৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭

রণবীরকে খুশি করতে দীপিকার থাই রান্না

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ এপ্রিল ২০২০, শনিবার ০৩:৫৬ পিএম

রণবীরকে খুশি করতে দীপিকার থাই রান্না

ঢাকা : চলমান করোনা সংক্রমণের কারণে লকডাউনে রীতিমতো শেফ হয়ে উঠলেন দীপিকা পাড়ুকোন। সোশ্যাল মিডিয়ায় রণবীর-দীপিকা কে কখন কী করছেন? তার কোনও কিছুই আর অজানা নয় ভক্তদের। দক্ষিণ মুম্বইয়ের বাড়ি থেকেই তাঁদের কার্যকলাপ নিয়ে আপডেট দিয়ে চলেছেন হয় রণবীর, নয় দীপিকা। ভক্তরাও খুশ!

এ বার অন্য চমক। রণবীর ইন্সটাগ্রামে একের পর এক পোস্ট করেছেন বউয়ের রান্নার ভিডিয়ো। দেখা যাচ্ছে শুক্রবার (৩ এপ্রিল) রাতে স্বামীকে খুশি করার জন্য দীপিকা বেছে নিয়েছিলেন ‘থাই কুইজিন’।

মেনুতে ছিল থাই স্যালাড, থাই গ্রিন কারি, ভাত, ভেজিটেবল, টম ইয়াম সুপ। না, এখানেই থেমে যাননি দীপিকা। রণবীরের সাহায্য নিয়ে তৈরি করেছেন কেক।

শুধুই কেক? দীপিকা অত্যন্ত যত্ন নিয়ে সেই কেকের ওপর আইস্ক্রিম, নাটস আর তাঁদের প্রিয় ‘নিউটেলা’ ঢেলে শুক্রবার ডিনারের ডেসার্ট-কে এক অন্য মাত্রা দিয়েছেন। ‘বাজিরাও মস্তানি’ ছবির নায়িকা ‘মস্তানি’র বাজিমাৎ এখানেই।

এর আগে দীপিকা বলেছিলেন, রণবীরের সঙ্গে লকডাউন কাটানো সব থেকে সোজা, ‘দিনে ২০ ঘণ্টার মত রণবীর ঘুমোয়, এই সময়টা আমি যা ইচ্ছে তাই করি’।

রণবীরের একটি ছবি শেয়ার করেছিলেন দীপিকা, যাতে দেখা যাচ্ছে, তিনি ঘুমন্ত। আর কপালে দীপিকা সেঁটে দিয়েছেন স্বামী ট্যাগ। রান্নাঘর সাজানো নিয়ে তাঁর ভক্তদের প্রচুর টিপস দিয়ে যাচ্ছেন দীপিকা। নেটাগরিকরাও নায়িকার টিপস আর রান্নার মেনু দেখে উচ্ছ্বসিত! সূত্র : আনন্দবাজার পত্রিকা

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue