মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

রণবীর সিংয়ের সঙ্গে পিয়ার সেলফি ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ জুন ২০১৯, সোমবার ১১:১৯ এএম

রণবীর সিংয়ের সঙ্গে পিয়ার সেলফি ভাইরাল!

ঢাকা: এবারের বিশ্বকাপের ম্যাচগুলোর আপডেট সরাসরি মাঠ থেকে দেওয়ার জন্য বর্তমানে ইংল্যান্ড অবস্থান করছেন মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জান্নাতুল ফেরদৌস পিয়া। প্রায় প্রতি ম্যাচ শেষে কিংবা বিরতিতে মাইক্রোফোন হাতে টিভি পর্দায় দেখা মিলছে তার।

আর এ সুবাদেই বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংয়ের সাক্ষাৎ পেলেন পিয়া। শুধু তাই নয়, তার সঙ্গে সেলফিবন্দিও হন তিনি। আর সে ছবিটি সঙ্গে সঙ্গে পোস্ট করেন নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে।

পোস্টে পিয়া লেখেন, দেখুন, আমার সাথে কে সেলফি তুলেছে। রণবীর সিং, সে এত এনার্জিটিক যে দুই সেকেন্ড এক জায়গায় স্থির থাকেন না।  

রোববার (১৬ জুন) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ক্রিকেট বিশ্বের দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান মুখোমুখি হয়। আর নিজ দেশকে সাপোর্ট করতে সশরীরে মাঠে ছুটে যান ‘পদ্মাবত’খ্যাত রণবীর। ম্যাচ শেষে সেখানেই পিয়ার সঙ্গে তার আলাপ হয়।

বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস পিয়া গত কয়েক বছর ধরে ক্রিকেট উপস্থাপক হিসেবে কাজ করছেন। ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব জেতা পিয়া ২০০৮ থেকে মডেলিং করছেন। পেশায় আইনজীবী পিয়া ২০১৩ সালে মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড জেতেন। বাংলাদেশের প্রথম নারী হিসেবে ভোগ ইন্ডিয়ার কভার গার্ল হন পিয়া।


সোনালীনিউজ/ঢাকা/আকন