সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ৬ আশ্বিন ১৪২৭

রাজধানীতে পুলিশের মটরসাইকেলে রাখা ককটেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ জুলাই ২০২০, রবিবার ০৩:১২ পিএম

রাজধানীতে পুলিশের মটরসাইকেলে রাখা ককটেল উদ্ধার

ফাইল ছবি

ঢাকা: পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেন্টু মিয়া জানিয়েছেন, রাজধানীর গুলিস্তানে স্টেডিয়ামের পাশে বঙ্গবন্ধু স্কয়ারের কাছে দায়িত্বরত একজন ট্রাফিক সার্জেন্টের দাঁড় করিয়ে রাখা মটরসাইকেলে কারও রেখে যাওয়া পলিথিন ব্যাগের ভেতর একটি ককটেল পাওয়া গিয়েছে।

শনিবার (২৫ জুলাই) রাতে সেটি পাওয়ার পর ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বোমা নিস্ক্রিয়কারী দল ককটেলটি উদ্ধার করে এর বিস্ফোরণ ঘটায় বলে জানান পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেন্টু মিয়া।

এ বিষয়ে তিনি জানান, গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারের পাশে রাত সাড়ে ৯টার দিকে ওই সার্জেন্ট তার মটরসাইকেলটি থামিয়ে রেখে কাছেই কোথাও যান। কিছুক্ষণ পরেই মটরসাইকেলের কাছে এসে দেখেন একটি পলিথিন ব্যাগ তার মটরসাইকেলে ঝুলছে। তার ভেতর একটি “বোমা-সদৃশ” বস্তু দেখতে পান তিনি। এরপর বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেওয়া হলে তারা এসে ককটেলটির বিস্ফোরণ ঘটায়।

এঘটনাটি কে বা কারা ঘটিয়েছে সেব্যাপারে এখনও কিছু জানা যায়নি বলেও জানান তিনি।  এর আগেরদিন শুক্রবার প্রায় একই সময় রাজধানীর পল্টন মোড়ে কে বা কারা একটি বোমার বিস্ফোরণ ঘটায়। যদিও ওই বিস্ফোরণে কেউ আহত হননি।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue