শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

রাজধানীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে জখম, আটক ১

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৪:১৮ পিএম

রাজধানীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে জখম, আটক ১

ঢাকা: রাজধানীর কদমতলী জুরাইনে একটি বাসায় ঢুকে মা মেয়েকে কুপিয়ে জখম করেছে তাদের দোকান কর্মচারিসহ তিনজন। আহত মা মমতাজ বেগম (৪৫) ও মেয়ে রুমা আক্তারকে (১৯) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে এই ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে আহত মমজাত বেগমের ভাতিজা মোহাম্মদ জাকির হোসেন জানান, তার চাচা আব্দুর রব বেপারী পরিবার নিয়ে জুরাইন মেডিকেল রোডের একটি বাসার দ্বিতীয় তলায় থাকেন। বেলা ১২টার দিকে মা মেয়ে বাসায় ছিলেন। এসময় দুর্বৃত্তরা বাসায় ঢুকে তাদের দুই জনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় মমতাজ বেগম আহত অবস্থায় রাস্তায় চলে আসেন।পরে স্থানীয়রা তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, তার চাচার মুদি দোকানে শহিদুল নামের একজন কর্মচারি ছিল। বেশ কিছুদিন আগে তাকে চাকরিচ্যুত করেন তার চাচা। সেই শহিদুলসহ আরও দুইজন আজ তাদের বাসায় ঢুকে মা -মেয়েকে কুপিয়ে জখম করেছে।

এ বিষয়ে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, বাসায় ঢুকে মা মেয়েকে কুপিয়ে জখম করার ঘটনাটি জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue