বৃহস্পতিবার, ০৬ আগস্ট, ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ বন্দুকধারী নিহত

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ মে ২০২০, বৃহস্পতিবার ১২:৫৬ পিএম

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ বন্দুকধারী নিহত

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের সঙ্গে ‘গোলাগুলিতে’ এক বন্দুকধারী নিহত হয়েছেন। এই দাবি করে র‌্যাব জানিয়েছে, এতে দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন। নিহতের নাম মো. কবির হোসেন (৪৫)। তার বাড়ি গাজীপুরের শ্রীপুরে।

র‌্যাবের দাবি, নিহত কবির মাদক ও অস্ত্র বিক্রেতা। তার বিরুদ্ধে এখন পর্যন্ত ১৩টি মাদক ও অস্ত্র মামলার তথ্য পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও ব্যবহৃত মোটরসাইকেল।

র‌্যাব-২ এর স্পেশাল কোম্পানি কমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী জানান, শেরেবাংলানগর থানা এলাকায় পঙ্গু হাসপাতালের সামনের সড়কে চেকপোস্ট চলছিল।

বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে একটি মোটরসাইকেলযোগে শ্যামলীর দিক থেকে দুজন আসে। চেকপোস্টের ঠিক আগে র‌্যাবের উপস্থিত টের পেয়ে একজন নেমে যায়। এরপর হঠাৎ মোটরসাইকেল থেকে র‌্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ শুরু করে।

‘আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও গুলি বর্ষণ করে। এতে দুই র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়।

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue