বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

রাজধানীতে ৬ কোচিং সেন্টার সিলগালা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার ০৯:২১ পিএম

রাজধানীতে ৬ কোচিং সেন্টার সিলগালা

ঢাকা: সরকারি নির্দেশ অমান্য করে কোচিং চালু রাখার দায়ে রাজধানীর ফার্মগেট ও ধানমন্ডি এলাকার ৬টি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১০ ফেব্রুয়ারি) দুপুর থেকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে ধানমন্ডির ঝিগাতলা ও ফার্মগেট এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে ধানমন্ডির ঝিগাতলায় জয়যাত্রা, নব দিগন্ত, অনন্য ও ব্লেইজ নামে চারটি কোচিং সেন্টারের কার্যক্রম চলমান দেখতে পান র‌্যাব সদস্যরা। পরে কোচিং সেন্টারগুলো সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া কোচিং সেন্টারগুলো মধ্যে নব দিগন্তের সজীব খানকে ৯ হাজার টাকা; জয়যাত্রার কে এম নুরুল্লাহ হাসান, মো. মুর্শিদুল আলম, মো. রফিকুল ইসলাম, রাকিবুল ইসলাম ও মো. জসিমকে ৫ হাজার টাকা করে; অনন্য ড্রিমস অ্যান্ড ক্রিয়েটিভিটি এর রেজাউল হাসানকে ১ হাজার টাকা এবং ব্লেইজ নামক কোচিং সেন্টারের সাইফুল ইসলাম, ইয়াসিন আরাফাত ও মাসরুব ওয়াহেদকে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। একই সঙ্গে এসব কোচিং সেন্টারকে সিলগালার নির্দেশনা দেয়া হয়।

অন্যদিকে ফার্মগেটে মবিডিক কোচিং সেন্টারের কার্যক্রম চলমান থাকায় তা সিলগালা করা হয়। ওই কোচিং সেন্টারের মো. মঈন উদ্দিন চৌধুরী, সাব্বির হোসেন, পার্থ রায়, মো. শরিফকে এক মাস করে কারাদণ্ড ও হৃদিক দেবনাথ নামে আরেকজনকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

গ্রিন রোডের বসু কোচিং সেন্টারের কামরুল হাসান, নুরল আলম ও রাজু সরকারকে এক মাস করে কারাদণ্ড দেয়ার পাশাপাশি কোচিং সেন্টারটি সিলগালা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, এসএসসি পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার বন্ধ রাখার সরকারি নির্দেশ অমান্যকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue