মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮, ২৭ অগ্রাহায়ণ ১৪২৫

রাজপরিবারের দুই বউয়ের মধ্যে বিবাদের গুঞ্জন

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার ০৩:০৭ পিএম

রাজপরিবারের দুই বউয়ের মধ্যে বিবাদের গুঞ্জন

ঢাকা : ব্রিটেনের রাজপরিবারের দুই বধূ কেট মিডলটন ও মেগান মার্কেলের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছে না। দুই বৌয়ের মনোমালিন্যের কারণে আসছে বড় দিনে একসঙ্গে দেখা যাবে না রাজপরিবারকে। খবর আনন্দবাজার পত্রিকা।

বিয়ের আগে থেকেই বড় বউ কেট মিডলটনের সঙ্গে বিশেষ ভাব ছিল না ছোট বউ মেগান মার্কেলের। রাজপরিবারের বিষয় হওয়াতে সম্পর্ক যাই থাকুক, এতদিন তা আড়ালেই ছিল। সম্প্রতি স্ত্রী মেগানকে নিয়ে প্রিন্স হ্যারির কেনসিংটন প্রাসাদ ছাড়ার খবরে জল্পনা মাথাচাড়া দিয়ে উঠেছে।

রাজপরিবারের বউ হওয়ার আগেই মেগান পরিবারের মধ্যে প্রভাব খাটাতে শুরু করেছিলেন। কেটের এক পরিচারিকাকে নিয়ে দুই বধূর ঝগড়া শুরু হয়। ওই পরিচারিকার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন মেগান। তাতে ক্ষুব্ধ হন কেট। এক পর্যায়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। স্ত্রীর পক্ষে মুখ খোলেন হ্যারি। অন্যদিকে কেটের পক্ষ নেন স্বামী উইলিয়াম।

রাজপরিবারের একটি সূত্রের দাবি, মেগানের বিয়ের প্রস্তুতির সময়ে তার ব্যবহারে কেঁদে ফেলেন কেট। গত বছর বড়দিনের ঠিক আগেই হ্যারি অভিযোগ করেন, তার ভাই ও ভাবি মেগানকে আপন করে নিতে পারছেন না। তখন পরিস্থিতি স্বাভাবিক করতে এগিয়ে এসেছিলেন প্রিন্স চার্লস। স্যান্ড্রিংহামের প্রাসাদে দুই পক্ষকেই বড়দিন কাটানোর নিমন্ত্রণ করেন তিনি। কিন্তু তাতে পরিস্থিতির উন্নতি হয়নি।

তিক্ততা এমন পর্যায়ে পৌঁছেছে যে, আসন্ন বড়দিনের অনুষ্ঠান দুই ভাই একসঙ্গে কাটাবেন না। হ্যারি ও মেগান রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। আর কেট যাবেন বাপের বাড়ি বার্কশায়ারে। যদিও রাজপরিবার এ ধরনের খবর উড়িয়ে দিয়েছে।

সোনালীনিউজ/এমটিআই