শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

রাজাপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার চেষ্টা

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০১৯, বুধবার ০২:৪৭ পিএম

রাজাপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার চেষ্টা

ঝালকাঠি : জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঝালকাঠির রাজাপুরে মোসা. তাসলিমা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার (৯ জুলাই) ঝালকাঠি আদালতে অভিযোগ দায়ের করেছে। 

অভিযোগে জানা গেছে, তাসলিমা বেগম দীর্ঘদিন প্রবাসে ছিলেন। ৩৬ নং বড় গালুয়া মৌজার এস এ ৩২৮ নং খতিয়ানের ১৮৮ নং দাগের সম্পত্তি নিয়ে প্রতিপক্ষ মৃত হানিফ সিকদারের পুত্র মো. মাসুম সিকদার, মো. জসিম সিকদার, মো. বাচ্চু সিকদার, মেয়ে মোসা. সিমু বেগম, মোসা. রীনা বেগম ও স্ত্রী মোসা. ফাতেমা বেগম এর সাথে বিরোধ চলে আসলে। 

ঘটনার দিন সোমবার (৮ জুলাই) সকাল আনুমানিক ১১ টায় তাসলিমা তার পৈত্রিক সম্পত্তিতে ধানের বীজ ফেলতে কাজের লোকের সাথে যায়। এ সময় প্রতিপক্ষ মাসুম ও সিমু বেগম তার উপর আক্রমন চালায় এবং তাকে হত্যার উদ্দেশ্যে কাদার মধ্যে মুখ ডুবাইয়া শ্বাসরোধ করার চেষ্টা করে। এ সময় পার্শ্ববর্তী হারুন সিকদার দৌড়ে এসে তাসলিমাকে রক্ষা করে। তাসলিমা বেগম সঙ্কটাপন্ন অবস্থা হতে রক্ষা পেয়ে রাজাপুর থানার উদ্দেশ্যে রওয়ানা হইলে প্রতিপক্ষরা মাসুম, জসিম, বাচ্চু, সিমু, রানী ও ফাতেমা দ্বিতীয় দফায় আবার তার উপর হামলা চালায় এবং এলোপাথারী ভাবে লাঠি দিয়ে মারপিট সহ তার পরনের কাপড় খুলে শ্লীলতাহানী ঘটনায়। 

এসময় তাসলিমার গলায়, কানে ও হাতে থাকা স্বর্ণাঙ্কারসহ মোবাইল ফোন হাতিয়ে নেয়। তাসলিমার ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে এলে ওই সম্পত্তিতে আবার আসলে তাসলিমাকে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সোনালীনউজ/এমএনএএইচ/এএস