বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

রাত থেকে বন্ধ হচ্ছে ব্র্যাক-ডাচ-বাংলা ব্যাংকের সেবা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার ০৫:১৪ পিএম

রাত থেকে বন্ধ হচ্ছে ব্র্যাক-ডাচ-বাংলা ব্যাংকের সেবা

ঢাকা: সিস্টেম আপগ্রেডের জন্য বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ব্র্যাক ও ডাচ-বাংলা ব্যাংকের লেনদেন আজ রাত (বৃহস্পতিবার) থেকে বন্ধ থাকবে।

ব্র্যাক ব্যাংক তাদের নোটিশে জানিয়েছে সিস্টেম আপগ্রেডের জন্য বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ১০টা থেকে আগামী ৫০ ঘণ্টা সব ধরনের লেনদেন বন্ধ থাকবে তাদের।

অপরদিকে, বৃহস্পতিবার (১৪ মার্চ ) রাত ১২টা ১ মিনিট থেকে ১৯ মার্চ (মঙ্গলবার) সকাল ৬টা পর্যন্ত ডাচ-বাংলা ব্যাংকের সকল শাখা, এটিএম বুথসহ পিওএস এবং এজেন্ট ব্যাংকিংয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে।

গত ৭ মার্চ ব্র্যাক ব্যাংক তার বিজ্ঞপ্তিতে জানায়, উন্নত ও সর্বাধুনিক সেবা দিতে ব্র্যাক ব্যাংক গ্রাহকের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। এজন্য নিয়মিতভাবে উন্নত প্রযুক্তিতে বিনিয়োগ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কার্ড ম্যানেজমেন্ট পদ্ধতির কারিগরি উন্নয়ন করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রাহকদের আরও উন্নতমানের সেবা দিতে কারিগরি উন্নয়ন কাজের জন্য বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ১০টা থেকে শনিবার (১৬ মার্চ) রাত ১২টা পর্যন্ত একটানা ৫০ ঘণ্টা ব্র্যাক ব্যাংকের শাখা, এটিএম, পয়েন্ট অব সেল (পিওএস) এজেন্ট ব্যাংকিংসহ সব ধরনের ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে।

অন্যদিকে ডাচ-বাংলা ব্যাংক গত ৭ মার্চ এক বিজ্ঞপ্তিতে জানায়, প্রযুক্তিগত উন্নয়নের জন্য ডাচ-বাংলা ব্যাংকের শাখা, এটিএম বুথসহ পিওএস এবং এজেন্ট ব্যাংকিংয়ের সকল কার্যক্রম আগামী পাঁচ দিন বন্ধ থাকবে।

ডাচ বাংলা ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা এইচএম সগীর আহমেদ আরটিভি অনলাইনকে বলেন, ডাচ-বাংলা ব্যাংকের সিস্টেম আপগ্রেডের জন্য আগামী ১৪ মার্চ (বৃহস্পতিবার) রাত ১২টা ১ মিনিট থেকে ১৯ মার্চ (মঙ্গলবার) সকাল ৬টা পর্যন্ত শাখা, এটিএম বুথসহ পিওএস এবং এজেন্ট ব্যাংকিংয়ের সকল কার্যক্রম বন্ধ রাখা হচ্ছে। ডাচ বাংলা ব্যাংক কেন্দ্রীয় ব্যাংকের অনুমতি নিয়ে এ কাজটি করছে। জনস্বার্থে এরই মধ্যে আমরা জাতীয় পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশ করেছি।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue