সোমবার, ০৩ আগস্ট, ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭

রাত ভর রিকশা চালিয়ে বাসায় ফেরা হলো না মোকসেদুলের

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার ১০:৪৭ এএম

রাত ভর রিকশা চালিয়ে বাসায় ফেরা হলো না মোকসেদুলের

ঢাকা : রাজধানীর বিজয় স্মরণী মোড়ে বালুর ট্রাকের ধাক্কায় মোকসেদুল ইসলাম (২৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ জুলাই) ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বিনা ময়না তদন্তে মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তেজগাঁও থানার উপ পরিদশর্ক (এসআই) মো. আ. রাজ্জাক ঘটনাটি নিশ্চিত করে জানান, ভোরে রিকশা চালিয়ে বিজয় স্মরণী মোড় দিয়ে ফেরার পথে কোনো যানবাহনের ধাক্কা আহত হয় রিকশাচালক মোকসেদুল।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন। পরিবারের আবেদনে বিনা ময়না তদন্তে লাশটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসআই আরও জনান, যে গাড়িটি ধাক্কা দিয়েছে তা এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। তবে স্থানীয় কেউ কেউ বলছেন, সেটি বালুর ট্রাক ছিল। বর্তমানে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহত মোকসেদুলের বড় বোন ফাহিদা আক্তার জানান, তাদের বাড়ি নীলফামারী ডিমলা উপজেলার দক্ষিণ ধুনাগাছা গ্রামে। বাবার নাম মুসা মাহমুদ।

তিন মেয়ের জনক মোকসেদুল ঢাকার পূর্ব নাখালপাড়া লিচু বাগান এলাকায় থাকলেও তার স্ত্রী-সন্তান গ্রামের বাড়িতে থাকে। বেশির ভাগ সময় রাতের বেলায় রিকশা নিয়ে বের হতেন। বুধবার বিকেল ৫টার দিকে রিকশা নিয়ে বের হন, ফেরার কথা ছিল বৃহস্পতিবার সকালে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue