মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

রাবি ট্যুরিস্ট ক্লাবের সভাপতি হিমেল, সম্পাদক আরিফ

রাবি প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, সোমবার ১১:০৬ এএম

রাবি ট্যুরিস্ট ক্লাবের সভাপতি হিমেল, সম্পাদক আরিফ

রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয় ট্যুরিস্ট ক্লাবের (আরইউটিসি) ২য় কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন ফাইন্যান্স  বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হিমেল ফারাবি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মার্কেটিং বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আরিফ নেওয়াজ।

শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ৫ টায় টুকিটাকি চত্বরে আয়োজিত সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

নব নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সহ-সভাপতি ইমন শাহরিয়ার, রায়হান আলী সহ-সাধারণ সম্পাদক সম্রাট আহসান, সমাপ্তি রায়, সাংগঠনিক সম্পাদক শরিফ মাহমুদ, সহ-সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, মেহেজাবীন শাহরি, কোষাধ্যক্ষ নাঈমুল ইসলাম নাইম, সহ-কোষাধ্যক্ষ অনুপম শর্মা, দপ্তর সম্পাদক লিয়াকত আলী বাবু, সহ-দপ্তর সম্পাদক পদে আবদুর রহমান ফুয়াদ, ছাত্র যোগাযোগ বিষয়ক সম্পাদক হিমন আহমেদ হিমু, সহ-ছাত্র যোগাযোগ বিষয়ক সম্পাদক নীহারিকা সরকার বর্ষা, পর্যটন ও তথ্য বিষয়ক সম্পাদক আলী আকবর সুমন, সহ-পর্যটন ও তথ্য বিষয়ক সম্পাদক ইহতিশামুল খান সাজিদ, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিফাত রহমান, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম তারেক, প্রচার সম্পাদক শাহীন আলম, সহ-প্রচার সম্পাদক ওয়াসিফ রিয়াদ, মিডিয়া এবং প্রকাশনা বিষয়ক সম্পাদক ইমরুল কায়েস পিয়াস, সহ-মিডিয়া এবং প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান লানজু, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শারমিনা রহমান মেঘলা, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক আইয়ুব ইসলাম রাজু।

এছাড়াও সজিবুল আলম, মেজবাউল আলম, আশিক ইসলাম, মাইশা তাবাসসুম ও মোস্তাফিজুর রহমান নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আরিফ নেওয়াজ বলেন, শুধু ভ্রমনের মধ্যে আবদ্ধ না থেকে দেশের পর্যটন শিল্প বিকাশে নিরলস পরিশ্রম করবে রাবি ট্যুরিস্ট ক্লাব। দেশের সকল পর্যটন কেন্দ্রগুলোকে সবার সামনে ইতিবাচকভাবে উপস্থাপন করার চেষ্টা করবে আমাদের ক্লাবটি। সকলের সহযোগিতায় আমরা বহুদূর যেতে পারবো সে আশাই করছি।

উল্লেখ্য, ২০১৬ সালের ১০ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কয়েক জন ভ্রমণ প্রিয় শিক্ষার্থী ট্যুরিস্ট ক্লাব গঠন করেন। ট্যুরিস্ট ক্লাব প্রতিবছর বিভিন্ন ভ্রমণের আয়োজন করে থাকে। এছাড়া দেশের বিভিন্ন দর্শনীয় স্থানের পরিচিতি এবং জনসচেতনা সকলের মাঝে তুলে ধরার কাজ করে যাচ্ছে ক্লাবটি।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue