রবিবার, ০৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

রাম ছাড়াই রামায়ণ

আজিজুল ইসলাম ভূঁইয়া | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ নভেম্বর ২০১৯, সোমবার ০১:১৭ পিএম

রাম ছাড়াই রামায়ণ

ঢাকা : দিল্লির ফিরোজ শাহ্ কোটলা স্টেডিয়ামে বাংলাদেশের টাইগাররা বীরদর্পে রাম ছাড়াই রামায়ণ অভিনয় করে দেখিয়ে দিলেন। বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান ও তামিম ইকবালকে ছাড়াই দিল্লি গেছে বাংলাদেশ দল।

সম্প্রতি আমাদের ক্রিকেট জগতে কিছু অশুভ ঘটনাও হতাশার অন্ধকারে নিমজ্জিত করেছিল। কয়েকদিন ধরে ক্রিকেটবোদ্ধারা বলে আসছিলেন, বাংলাদেশ ক্রিকেটের টি-২০ ভার্সন রেকর্ড মোটেও সুবিধাজনক নয়।

এমনকি তারা এ-ও বলেছিলেন, র্যাংকিংয়ে বাংলাদেশ আফগানিস্তানেরও নিচে। গত আট টি-টোয়েন্টি ম্যাচের সবকটিতেই বাংলাদেশ ভারতের কাছে হেরেছিল।

অতএব বর্তমানে সাকিব-তামিমবিহীন বাংলাদেশ শক্তিশালী ভারতকে হারানোর মতো অবস্থানে নেই।

কিন্তু সব পণ্ডিতের ভবিষ্যদ্বাণী ও বিশ্লেষণ ভণ্ডুল করে দিয়ে বাংলার দামাল ছেলেরা ফিল্ডিং, ব্যাটিং এবং বোলিং সবকটিতেই এক্সিলেন্স পারফরম্যান্স করে ভারতকে পরাজিত করে বিরল কৃতিত্বের অধিকারী হলেন।

এলো ঐতিহাসিক জয়। টি-টোয়েন্টি ভার্সনে বাংলাদেশের ইতিহাসে এই জয় নতুন মাইলফলক হয়ে থাকবে।

লেখক : সাংবাদিক

 


*** প্রকাশিত মতামত লেখকের নিজস্ব ভাবনার প্রতিফলন। সোনালীনিউজ-এর সম্পাদকীয় নীতির সঙ্গে লেখকের এই মতামতের অমিল থাকাটা স্বাভাবিক। তাই এখানে প্রকাশিত লেখার জন্য সোনালীনিউজ কর্তৃপক্ষ লেখকের কলামের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে আইনগত বা অন্য কোনও ধরনের কোনও দায় নেবে না। এর দায় সম্পূর্ণই লেখকের।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue