বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

রাশিয়ার টিকিট পেল নারায়ণগঞ্জের রাব্বি

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ এপ্রিল ২০১৭, সোমবার ০৭:২৯ পিএম

রাশিয়ার টিকিট পেল নারায়ণগঞ্জের রাব্বি

ঢাকা: একেই বলে কপাল। নারায়ণগঞ্জের আলম চাঁন উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী গোলাম রাব্বির কপাল হয়তো একটু বেশিই চওড়া। নাহলে কি আর দুই শতাধিক ক্ষুদে ফুটবলারের মাঝ থেকে রাশিয়ায় যাওয়ার টিকিট পাওয়া যায়!

আগামী ২৬ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত রাশিয়ায় ফিফা কনফেডারেশন্স কাপ অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্ট উপলক্ষ্যে গাজপ্রুমস ফিফথ সিজন অব দ্য ফুটবল ফর ফ্রেন্ডশিপ প্রোগ্রাম আয়োজন করতে যাচ্ছে। এই প্রোগ্রামে ৬৪ দেশের সঙ্গে বাংলাদেশ প্রথমবার অংশ নেবে।

এতে অংশগ্রহণের লক্ষ্যে বাংলাদেশ থেকে অ-১২ বয়সের ১ জন ছেলে/মেয়ে অংশ নেবে (যার জন্ম ০১-০১-২০০৫ সালের পরে এবং ফুটবল খেলায় ও ইংরেজীতে পারদর্শী হতে হবে)। এই বাছাই খেলোয়াড় বাংলাদেশের এ্যাম্বাসেডর হিসেবে প্রতিনিধিত্ব ও খেলায় অংশগ্রহণ করবে।

এ উপলক্ষ্যে রবিবার বাফুফে আর্টিফিসিয়াল টার্ফে আগ্রহী খেলোয়াড়দের ট্রায়াল অনুষ্ঠিত হয়। দুই শতাধিক ফুটবলার থেকে বাফুফের টেকনিক্যাল এ্যান্ড স্ট্র্যাটেজিক ডিরেক্টর পল স্মলি এবং বাফুফের প্রশিক্ষকরা ট্রায়ালের মাধ্যমে গোলাম রাব্বিকে বাছাই করেন। আর এতেই কপাল খুলে যায় তার। এখন দেখার বিষয় সেখানে কেমন পারফর্ম করে এই ক্ষুদে ফুটবলার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue