মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫

রাসেলের জন্মদিনে ‘এক্সট্রিম স্টাইল অনলাইন শপ’ উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৯, শনিবার ০৫:০৭ পিএম

রাসেলের জন্মদিনে ‘এক্সট্রিম স্টাইল অনলাইন শপ’ উদ্ধোধন

অতিথিদের সঙ্গে কেক কাটছেন একে রাসেল

নিজস্ব প্রতিবেদক: জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্প্রতি অনুষ্ঠিত হল এক্সট্রিম মাকের্টিং কমিউনিকেশন এর অঙ্গ প্রতিষ্ঠান এক্সট্রিম স্টাইল অনলাইন শপের উদ্বোধন ও  একই সঙ্গে প্রতিষ্ঠানের কর্ণধার একে রাসেলের জন্মদিন পালন করা হয়। জাঁকজমক এই আয়োজনে উপস্থিত ছিলেন জনপ্রিয় কন্ঠশিল্পী, পরিচালক, অভিনয়শিল্পী, মডেল ও সাংবাদিকদের মিলন মেলা। কেক কাটা ও নৈশভোজের মধ্য দিয়ে এই আয়োজন অনুষ্ঠিত হয় ও আগত অতিথিবৃন্দ সবাই নতুন প্রতিষ্ঠান ও একে রাসেলের জন্য শুভ কামনা জানান।

কন্ঠশিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক এফ এ সুমন, মোহাম্মদ মিলন, অন্তর রহমান, কাজল আরিফ, এস ডি সাগর, দিগন্ত সামাদ, সজীব, শারমিন দিপু, ভব, আসাদু্জ্জামান রনি, সঞ্জিবন, স্ম্যাক আজাদ, প্রমুখ। পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন দিপু হাজরা, রাইসুল তমাল, মাহিন আওলাদ, সোলেল বয়াতী, সাইফুল হাফিজ, দেব্ররত রনি, সন্জয় কান্ত, মোহন আহাম্মেদ, মাহফুজ ইসলাম, রাফসান সানী, আতিফ আসলাম বাবলু, আমিনুর । 

এছাড়াও উপস্থিত ছিলেন রেডিও স্বদেশ ও স্বদেশ টিভির চেয়ারম্যান আরজে সাইমুর রহমান।

মডেলদের মধ্যে উপস্থিত ছিলেন রাজ আরিয়ান, কারার মাহমুদ, আদর আহাম্মেদ, আরজে অপু, সাদমান সামীর, শাকিল রাজা, ফারহানা রেইন, মিষ্টি মারিয়া, শ্রাবন্তী মৌ, জারাশ্রী, সোনিয়া হীরা স্পর্শ, প্রীতি জান্নাত, সজীব, সাব্বির, অনিক, তন্ময়,অমরেশ বিশ্বাস, এ্যামিল, তানভীর, শামীম, সজীব সিং, নিশির, সুফল, জন, আরফান, পলাশ, সুজান, দ্বীপসহ অনেতে প্রমুখ।


সোনালীনিউজ/বিএইচ
 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue