রবিবার, ২০ অক্টোবর, ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

ডিআইজি শফিকুল ইসলাম

রিফাত হত্যায় যেই জড়িত থাকুক, তাদের রেহাই নেই

জেলা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৩ জুলাই ২০১৯, বুধবার ০৫:০৩ পিএম

রিফাত হত্যায় যেই জড়িত থাকুক, তাদের রেহাই নেই

বরগুনা: প্রকাশ্যে রাস্তায় ফেলে রিফাত শরীফকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা হত্যাকাণ্ডের সঙ্গে যেই জড়িত থাকুক না কেন, তাদের রেহাই নেই। প্রত্যেককে আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ার করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম।

বুধবার (৩ জুলাই) সকাল ১০টায় বরগুনা পুলিশ সুপারের কার্যালয়ে রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেফতারের পর সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সেখানে গ্রেফতার হওয়া রিফাত ফরাজীকেও হাজির করা হয়।

ডিআইজি শফিকুল ইসলাম  বলেন, ‘মামলাটি মাত্র প্রাথমিক পর্যায়ে আছে। এর সঙ্গে যেই জড়িত থাকুক না কেন, তাদের আইনের আওতায় নিয়ে আসবো।

তিনি বলেন, রিফাত ফরাজীকে মঙ্গলবার রাত ২টার দিকে বরগুনা সদর থেকে গ্রেফতার করা হয়েছে। তবে কীভাবে গ্রেফতার করা হয়েছে তদন্তের স্বার্থে তা বলা যাচ্ছে না। তাকে আজ (বুধবার) আদালতে হাজির করা হবে।

অন্যএক প্রশ্নের জবাবে ডিআইজি বলেন, ‘এখন পর্যন্ত তেমন একটা জিজ্ঞাসাবাদ করা হয়নি। পরে জিজ্ঞাসাবাদে যে তথ্য পাওয়া যাবে, তা আপনাদের জানানো হবে।’

ডিআইজি আরও বলেন, ‘মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল এক নম্বর আসামি নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এজাহারভুক্ত পাঁচ আসামি গ্রেফতার আছে। এজাহারের বাইরেও পাঁচ জনকে গ্রেফতার করেছি। তদন্তে যথেষ্ট অগ্রগতি আছে। যার ফলে মামলায় গুরুত্বপূর্ণ অগ্রগতি হয়েছে। এজাহারের উল্লেখযোগ্য অংশই গ্রেফতার হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে স্ত্রীর সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। তার স্ত্রী স্বামীকে বাঁচাতে শত চেষ্টা করেও ব্যর্থ হয়। এ ঘটনার রিফাতের বাবা মামলা করেছেন।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue