সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

রিয়ার ফোন কললিস্ট থেকে বেরিয়ে এলো নতুন রহস্য

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ আগস্ট ২০২০, শনিবার ১২:৪০ পিএম

রিয়ার ফোন কললিস্ট থেকে বেরিয়ে এলো নতুন রহস্য

মহেশ বাটের সঙ্গে অন্তরঙ্গ রিয়া

ঢাকা : প্রকাশ্যে এলো রিয়া চক্রবর্তীর গত এক বছরের কলরেকর্ড। প্রত্যাশিত ছিল, সেখানে বড়সড় কোনও গন্ডগোল নিশ্চয়ই ধরা পড়বে। সেটাই সত্যি প্রমাণিত হল। রিয়ার এক বছরের কললিস্ট বেশ সন্দেহজনক। সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। অথচ, তাঁকে গোটা বছরে ফোন করেছেন মাত্র ১৪৫ বার। 

সুশান্তের হাউজ ম্যানেজারকেও সুশান্তের থেকে বেশি ফোন করেছেন রিয়া। স্যামুয়েল মিরান্ডার সঙ্গে রিয়ার কথা হয় ২৮৭ বার। ৭৯১ বার কথা বলেছেন ম্যানেজার শ্রুতি মোদির সঙ্গে। রিয়ার বাবা-মা-ভাই সহ এই দু’জনের নামেও মামলা দায়ের করেছে সিবিআই। 

রিয়া

কললিস্টে দেখা গিয়েছে, গোটা বছরে মহেশ ভাটকে ১৬ বার ফোন করেছেন রিয়া। ফোন করেছেন সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পৈঠানি’কেও। সিদ্ধার্থকে তিনি ১০০ বার ফোন করেছিলেন। দেখা গিয়েছে, গোটা বছরে মহেশ ভাট’কে ১৬ বার ফোন করেছেন রিয়া। ফোন করেছেন সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পৈঠানি’কেও। সিদ্ধার্থকে তিনি ১০০ বার ফোন করেছিলেন।

রিয়া

পরিচারক দীপেশ সাওয়ান্তের সঙ্গে কথা হয়েছে ৪১ বার এবং সুশান্তের রানি দিদির সঙ্গে এক বছরে তাঁর কথা হয়েছে ৪ বার। সুশান্তের বর্তমান ম্যানেজার উদয় সিং গৌরীর সঙ্গে কথা হয় রিয়ার ২২ বার।

সুশান্ত ও রিয়া

বাবা ইন্দ্রজিত চক্রবর্তীর সঙ্গে রিয়ার কথা হয়েছে ১,১৯২ বার। অন্যদিকে, আদিত্য রয় কাপুরের সঙ্গে তাঁর কথা হয়েছে ২৩ বার। ড্রিম হোম রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে গত এক বছরে রিয়ার কথা হয় ২৩ বার।

সোনালীনিউজ/এএস