বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর, ২০১৯, ২১ অগ্রাহায়ণ ১৪২৬

রুবেল-ডিপজলকে দিয়ে চমক দিলেন মিশা-জায়েদ

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ অক্টোবর ২০১৯, মঙ্গলবার ০১:৩৪ পিএম

রুবেল-ডিপজলকে দিয়ে চমক দিলেন মিশা-জায়েদ

ঢাকা : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন হওয়ার কথা ছিল ১৮ অক্টোবর। কিন্তু সেটি এক সপ্তাহ পিছিয়ে দিয়েছেন নির্বাচন কমিশনার  চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এই নির্বাচন নিয়েই এখন চলচ্চিত্র পাড়া বেশি সরগরম।

এর মধ্যেই সংগঠনটির বর্তমান সভাপতি মিশা সওদাগর চমক উপহার দিয়ে জানিয়েছেন, তাদের প্যানেল থেকে চিত্রনায়ক রুবেল ও খলনায়ক ডিপজল অংশ নেবেন। তারা দুজনই সহ-সভাপতি পদে নির্বাচন করবেন।

গত বৃহস্পতিবার তফসিল ঘোষণার মাধ্যমে শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আনুষ্ঠানিকতা। সে অনুযায়ী সোমবার ৩০ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে মনোনয়নপত্র বিতরণের কথা থাকলেও শেষ পর্যন্ত তা হয়নি। নির্বাচনও পিছিয়ে গেছে এক সপ্তাহ। নির্বাচনের নতুন তারিখ চূড়ান্ত হয়েছে ২৫ অক্টোবর।

নতুন তারিখ অনুযায়ী নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক সমিতির স্থায়ী সদস্যরা মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। ধারণা করা হচ্ছে, মঙ্গলবারই নির্বাচনের প্যানেলগুলো স্পষ্ট হবে, জানা যাবে কে কোন প্যানেলে আর কোন পদে নির্বাচন করছেন।

মিশা-জায়েদ প্যানেল ছাড়াও ইতিমধ্যে আরেকটি প্যানেল প্রকাশ্যে এসেছে। জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী ও ছোট-বড় পর্দার তারকা ডি এ তায়েব। এর আগে ডি এ তায়েব নিশ্চিত করেছেন, তিনি ও মৌসুমী একই প্যানেলে নির্বাচন করবেন। তিনি সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

তিনি জানান, তাঁদের প্যানেলটি হবে তারকাবহুল। বেশ কিছু চমক থাকবে এই প্যানেলে। কী সেই চমক সেটি এখনও জানা যায়নি। মিশার প্যানেল থেকে এর মাঝেই চমক হয়ে এসেছেন রুবেল ও ডিপজল।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই