সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮, ৫ অগ্রাহায়ণ ১৪২৫

৫ লাখের মাইলফলক

রেকর্ড গড়ল ‘শাকিব খান: কিং অব ঢালিউড’

সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ নভেম্বর ২০১৮, রবিবার ১২:২১ পিএম

রেকর্ড গড়ল ‘শাকিব খান: কিং অব ঢালিউড’

শাকিব খান ও তার গ্রুপের মডারেটর

ঢাকা: শুধু শাকিব খানের সিনেমা নয়। এবার রেকর্ড গড়ল ভক্তদের হাতে গড়া ‘শাকিব খান: কিং অব ঢালিউড’ নামে একটি অফিশিয়াল ফ্যান গ্রুপ। শাকিবের জনপ্রিয়তা শুধু পর্দাতেই নয়, শাকিবের জনপ্রিয়তা স্যোশ্যাল মিডিয়ায়ও। তার ভক্তদের হাতে গড়া ‘শাকিব খান: কিং অব ঢালিউড’ নামে একটি অফিশিয়াল ফ্যান গ্রুপ রয়েছে। সেই গ্রুপের সদস্যসংখ্যা ৫ লাখ ছাড়ালো রোববার (৪ নভেম্বর)। দেশের কোনো অভিনেতার একক গ্রুপ হিসেবে বর্তমানে সবচেয়ে বেশি সদস্য রয়েছে এই গ্রুপে।

শুধু তাই নয়, কার্যক্রমের দিক দিয়েও এগিয়ে রয়েছে এই গ্রুপটি। বলা হয়ে থাকে, ঢাকাই চলচ্চিত্র নিয়ে কার্যকর গ্রুপগুলোর মধ্যে শাকিবের ফ্যান গ্রুপটি সবচেয়ে এগিয়ে। ভক্তরা প্রতিদিন অসংখ্য পোস্ট, লাইক, কমেন্টের মাধ্যমে গ্রুপটিকে জমজমাট করে রাখেন।

‘শাকিব খান: কিং অব ঢালিউড’-এর এডমিন ছয়জন। এর মধ্যে চারজন শাকিবের ভক্ত, একটি অ্যাকাউন্ট ‘টিম শাকিব খান’ পেজের এবং অন্যটি শাকিব খানের অফিশিয়াল পেজ। এছাড়া গ্রুপটিতে রয়েছেন ১১জন মডারেটর। যারা গ্রুপটির সার্বক্ষণিক দায়িত্বে থাকেন।

গ্রুপ ক্রিয়েটর প্রিন্স মিফতাহ বলেন, সোনালীনিউজকে বলেন, ‘আমরা ৫ লাখ হওয়ার মাধ্যমে  অনেক বড় একটি মাইলফলক স্পর্শ করে ফেলছি।  শাকিব ভাইয়ার ভক্তদের একটি বিশাল প্লাটফর্ম হয়ে গেছে এই গ্রুপ, আশা করছি এই গ্রুপ আরো বহুদূর এগিয়ে যাবে’।

গ্রুপের আহাদ রাজিব বলেন, ‘এটি একটি রেকর্ড, এতো দ্রুত  হাফ মিলিয়ন মেম্বারের গ্রুপ হয়ে যাবে এটা সত্যিই অবিশ্বাস্য একটি রেকর্ড। এটা শাকিব ভাইজানের ভক্তদের জন্য সম্ভব হয়েছে এর সব কৃতিত্ব আমি গ্রুপের ৫ লাখ সদস্যদের দিতে চাই। আমরা কজন তো শুধুমাত্র গ্রুপটির দায়িত্বে আছি গ্রুপ কে এগিয়ে নিচ্ছেন গ্রুপের ৫ লক্ষ সদস্য। গ্রুপ আরো এগিয়ে যাবে, সবার সহযোগিতা পেলে অচিরেই মিলিয়ন গ্রুপে রুপান্তরিত হবে শাকিব ভক্তদের এই ভালবাসার গ্রুপ।’

হাবিবুর বলেন, ‘বাংলাদেশের ইতিহাসে একজন নায়কের এত বড় গ্রুপ আর নাই । আমি এই গ্রুপের একজন মেম্বার হিসেবে গর্বিত । আমি দায়িত্বে আছি এটা ঠিক তবে নিজেকে সাধারণ মেম্বারের বেশি কিছু ভাবি না। আমি একজন ভক্ত এর বেশি কিছু ভাবি না। নিজের নায়কের সব সময় ভাল চাই । আমাদের গ্রুপ আরো বড় হোক এটাই চাই। ৫ লক্ষ মেম্বারদের সাথে নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। আমার যারা সহকর্মি আছে তাদের সবার সার্বিক মঙ্গল কামনা করি । আমাদের নায়কের জন্য সবার কাছে দোয়া আর ভালবাসা চাই । শাকিব খান অফিসিয়াল গ্রুপের সাথেই থাকুন।

শাকিব খান বর্তমানে ব্যস্ত রয়েছেন নতুন ছবি ‘শাহেনশাহ’-এর শুটিংয়ে। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

এদিকে ভক্তদের এমন অসামান্য ভালোবাসায় মুগ্ধ হয়েছেন কিং খান। গত এক যুগ ধরে ভক্তদের ভালোবাসার শক্তিতেই তিনি নিজেকে এগিয়ে নিয়েছেন বলে মনে করেন। তাইতো প্রতিনিয়ত ভালো কাজ উপহার দিয়ে ভক্তদের চাহিদা মেটান।

শাকিব খান। এই একটি নামের প্রতি কোটি দর্শকের ভালোবাসা জড়িয়ে আছে। দীর্ঘ এক যুগ ধরে ঢাকাই ছবিতে রাজত্ব কায়েম করে আছেন এই হিরো। অনেক নায়ক এসেছেন আবার হারিয়েও গেছেন, কিন্তু শাকিব তার অভিনয়ের আধিপত্য বিস্তার করে ধরে রেখেছেন তার শীর্ষ অবস্থান। এই সময়ে দেশের অন্য যেকোনো নায়কের চেয়ে শাকিবের জনপ্রিয়তা অনেক বেশি। সিনেমা হলের সামনে ভীড় জমে এই অভিনেতার ছবির জন্য। 

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue