শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

রেকর্ড ব্যবধানে জয়ের পথে মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৮, রবিবার ০৬:৩১ পিএম

রেকর্ড ব্যবধানে জয়ের পথে মাশরাফি

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়েছে। রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮ টা থেকে বিকাল ৮টা পর্যন্ত সারাদেশে একটানা ভোটগ্রহণ করা হয়েছে। এখন চলছে ভোট গণনা। সর্বশেষ খবর অনুযায়ী নড়াইল-২ আসন থেকে রেকর্ড ব্যবধানে জয়ের পথে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

এই মুহুর্তে ১৫৮১৯ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন মাশরাফি বিন মর্তুজা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির ফরহাদ পেয়েছেন ১৪৬৫ ভোট। মাশরাফির নিজের কেন্দ্র নড়াইল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সন্ধ্যা রানী  বলেন, 'এখানে মোট ভোটার এক হাজার ৯৪৯ জন। এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা পেয়েছেন এক হাজার ৬৬১টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী ড. ফরিদুজ্জামান ফরহাদ পেয়েছেন ৬৪টি ভোট এবং হাতপাখার ইসলামী আন্দোলন বাংলাদেশ পেয়েছে ৫টি ভোট। এ কেন্দ্রে ভোট বাতিল হয়েছে ১০টি'।

আওয়ামী লীগের প্রার্থী হয়ে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। এদিন দুপুরে নড়াইল টেকনিক্যাল কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করেন মাশরাফি। এ সময় তার স্ত্রী সুমনা হক সুমিও ভোট দেন।  

প্রথমবারের মতো জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাশরাফি। এবার নড়াইল-২ আসন থেকে নির্বাচন করছেন তিনি। ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন ম্যাশ। সেখানে বিএনপির পক্ষে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছেন ড. ফরিদুজ্জামান ফরহাদ।

ভোট দেয়া শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাশরাফি-সুমি দম্পতি। তারা জানান, এখন পর্যন্ত প্রায় ৩০টি ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। সব জায়গায় সুষ্ঠু, সুন্দর, শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা বা ভোট কারচুপির খবর পওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue