সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

রোজায় ‘অভিষেক’ মাশরাফি কন্যার

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ মে ২০১৯, রবিবার ০৭:৫০ পিএম

রোজায় ‘অভিষেক’ মাশরাফি কন্যার

ছবি ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা আগেই জানিয়েছিলেন, তার সাত বছর বয়সী মেয়ে হুমায়রা বিন মাশরাফি কুরআনের ছাত্রী। গেল ২৭ এপ্রিল বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে কোরআনিক ভয়েস প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে হুমায়রার কোরআন তেলাওয়াত করে সবাইকে মুগ্ধ করেছে ছোট্ট হুমায়রা। এবার রোজায় অভিষেক ঘটল মাশরাফি কন্যার।

মাত্র আট বছর বয়সেই রোজা রাখতে শুরু করেছে হুমায়রা মুর্তজা। এতে জীবনের প্রথমবারের মতো রোজা রাখার স্বাদ পেল মাশরাফি কন্যা। মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক সুমি নিজেই এ কথা জানিয়েছেন।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন মাশরাফির স্ত্রী। ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে সুমির পোস্ট করা ছবিতে দেখা যায়, ইফতারি সামনে নিয়ে সমবয়সী আরেক শিশুর সাথে বসে আছে ছোট্ট হুমায়রা।

ছবির ক্যাপশনে সুমি লেখেন, ‘হুমায়রার জীবনে আজ প্রথম রোজা রেখে ইফতার করা। আলহামদুলিল্লাহ।’

২০০৬ সালের ৭ সেপ্টেম্বরে নড়াইলের চিত্রাপাড়ের মেয়ে সুমনা হক সুমিকে বিয়ে করেন মাশরাফি বিন মুর্তজা। বিয়ের পাঁচ বছরের মাথায় প্রথম বারের মতো বাবা হওয়ার স্বাদ পান জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক। ২০১১ সালের ১৮ মার্চ মাশরাফি ও সুমনা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় হুমায়রা মুর্তজা।

সোনালীনউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue