বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

রোনালদো ডিনার করাতে চাইলে ‘না’ বলবেন না মেসি

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০৮:৩১ পিএম

রোনালদো ডিনার করাতে চাইলে ‘না’ বলবেন না মেসি

ঢাকা: এক যুগেরও বেশি সময় ধরে ফুটবল বিশ্ব মাতিয়ে চলেছেন দুজনে। হয়ে উঠেছেন একে অপরের প্রতিদ্বন্দ্বী। মাঝে চির প্রতিদ্বন্দ্বী দুই ক্লাবে খেলায় নিজেদেরকে ছাড়িয়ে যাওয়ার লড়াইটাও মাত্রা পায় কয়েকগুণ। দুজনে মিলে সমান পাঁচবার করে জিতেছেন বর্ষসেরা ফুটবলারের পুরস্কার।

আগস্টের শেষে মোনাকোয় চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন উয়েফা বর্ষসেরা ফুটবলারের তিন জনের সংক্ষিপ্ত তালিকায় থাকা মেসি ও রোনালদো। বেশ কিছুক্ষণ কথা বলেন তারা।

পরে ওখানেই সঞ্চালকের এক প্রশ্নের জবাবে পর্তুগিজ ফরোয়ার্ড বলেন, ‘এই মঞ্চ আমরা ১৫ বছর ধরে ভাগাভাগি করেছি। জানি না, আগে কখনও এমনটা ঘটেছে কি না-দুজন মানুষ সবসময় একই মঞ্চে। অবশ্যই, আমাদের মধ্যে ভালো সম্পর্ক আছে। আমরা এখনও একসঙ্গে ডিনার করিনি, তবে আশা করি ভবিষ্যতে করতে পারব।’

আর এবার স্পোর্তকে দেওয়া এক সাক্ষৎকারে মেসি ডিনারের বিষয়ে বলেন, ‘হ্যাঁ, তাতে আমার কোনও সমস্যা নেই। আমি সবসময় বলেছি, তার সঙ্গে আমার কোনও সমস্যা নেই। আমরা বন্ধু না হতে পারি কারণ আমরা কখনও একত্রে ড্রেসিং রুম শেয়ার করিনি। তবে তাকে সবসময় আমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দেখি এবং কোনও সমস্যা হয় না।

সবশেষ অনুষ্ঠানে আমরা একে অপরের সঙ্গে অনেক্ষণ ধরে কথা বলেছি। জানি না আমরা কখনও একসঙ্গে ডিনার করব কি-না…আমাদের দুজনে জীবন আছে, আছে নিজেদের দায়বদ্ধতা। তবে অবশ্যই আমি তার নিমন্ত্রণ গ্রহণ করব।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue