রবিবার, ২৯ মার্চ, ২০২০, ১৪ চৈত্র ১৪২৬

রোহিঙ্গাদের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কক্সবাজার প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার ০২:৫৩ পিএম

রোহিঙ্গাদের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কক্সবাজার: টেকনাফের লেদা রোহিঙ্গা বস্তিতে ড্রেনে শিশুর পায়খানা করার বিষয়কে কেন্দ্র করে মহিলাদের দু’পক্ষের সংঘর্ষে এক মহিলা ঘটনাস্থলে নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার এবং দুই মহিলাকে আটক করেছে।

জানা যায়,মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার হ্নীলা লেদা এলএমএস ক্যাম্প-২৪ এর বি-ব্লকের ৫নং রোমের এসপিএন নং-২৬৩৮৫১ এর বাসিন্দা আব্দুল্লাহর স্ত্রী নুর নাহার (৪৩) এর সাথে ছেলে পার্শ্ববর্তী ড্রেনে পায়খানা করার বিষয়কে কেন্দ্র করে একই ব্লকের ৩নং রোমের এসপিএন নং-২৫৮৮০১ এর বাসিন্দা মোঃ আমিনের স্ত্রী আল মরজান ও মেয়ে ফেরদাউসের সাথে ঝগড়া হয়।

তাদের হামলায় এক পর্যায়ে নুর নাহার ঘটনাস্থলে পড়ে অজ্ঞান হয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় ক্যাম্প হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লেদা রোহিঙ্গা বস্তির চেয়ারম্যান মোঃ আলম এই ধরনের ঘটনায় রোহিঙ্গা নারী নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

এই ঘটনার খবর পেয়ে নয়াপাড়া পুলিশ ফাঁড়ির আইসি মনিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহ উদ্ধার করেন এবং হামলাকারী দুই মহিলাকে আটক করেছে বলে স্থানীয় রোহিঙ্গারা জানায়।

এই বিষয়ে আইসি মনিরুলের নিকট জানতে চাইলে মুঠোফোন রিসিভ না হওয়ায় কোন ধরনের বক্তব্য পাওয়া যায়নি।

এই বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহা সংবাদকর্মীদের জানান, এই ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। দুই মহিলা আটকের বিষয়ে কোন মন্তব্য করেননি।

সোনালীনিউজ/এমএস/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue