বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৫ কার্তিক ১৪২৭

রৌমারীতে ভারতীয় ৩ নাগরিক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ অক্টোবর ২০২০, শনিবার ০৭:৩৫ পিএম

রৌমারীতে ভারতীয় ৩ নাগরিক আটক

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় সীমান্ত দিয়ে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে ৩ জন ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (১৭ অক্টােবর) দুপুর দেড়টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে থেকে দাঁতভাঙ্গা ক্যাম্পের বিজিবির সদস্যরা তাদেরকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে সীমান্ত আইন লঙ্ঘন করার অপরাধে থানায় মামলা করা হয়েছে বলে বিজিবি জানিয়েছে।

আটককৃতরা হলেন, সেলিম মিয়া (২০), জাহাঙ্গীর আলম (১৯) ও মাহালম শেখ (২০)। তাদের সকলের বাড়ি ভারতের আসাম রাজ্যের মাইনকারচর জেলার দক্ষিণ সালমারা থানার কানিমারা ইউনিয়নের হাটশিঙ্গীমারী গ্রামে।

দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের কােম্পানি কমান্ডার মিজানুর রহমান জানান, আটককৃত তিন ভারতীয় নাগরিক চােরাচালানি ব্যবসার জন্য অবৈধ উদ্দেশ্য নিয়ে সীমান্তে অনুপ্রবেশ করেছে। আন্তর্জাতিক মেইন পিলার ১০৫২ এর কাছ দিয়ে সাহবের আলগা সীমান্ত অতিক্রম করে। সীমান্ত আইন লঙ্ঘন করে অবৈধভাবে প্রবেশের দায়ে তাদেরকে থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইনাম জানান, বিজিবি’র হাতে আটক হওয়া ভারতীয় তিন নাগরিকের বিরুদ্ধে বিজিবি বাদি হয়ে সীমান্ত লঙ্ঘন আইনে মামলা করেছে।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue