সোমবার, ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

র‌্যাব-পুলিশের সঙ্গে ক্লিনিক মালিকদের সংঘর্ষে আহত ৫০

ময়মনসিংহ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২০ ডিসেম্বর ২০১৬, মঙ্গলবার ১০:৫০ পিএম

র‌্যাব-পুলিশের সঙ্গে ক্লিনিক মালিকদের সংঘর্ষে আহত ৫০

ময়মনসিংহ: জেলার ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে র‌্যাবের ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় ডায়াগনস্টিক মালিক সমিতির নেতাদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৫০ জন। মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত আটটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা যায়, র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম ও স্বাস্থ্য বিভাগের মেডিকেল বোর্ড ও প্রাইভেট ক্লিনিকের সহকারী পরিচালক ডা. মো. শাহজাহানের নেতৃত্বে বিকেল চারটা থেকে এই অভিযান শুরু হয়। ভ্রাম্যমান আদালেতের টিম ল্যাবএইড ডায়াগনস্টিকে ৬ লাখ, পপুলারকে ১০ লাখ টাকা, পিপলস মেডিসিন পয়েন্ট, পপুলার মেডিসিন কর্নারকে ৭৫ হাজার, পিওর ডায়ানস্টিক সেন্টারকে দুই লাখ, প্রান্ত ও সেফওয়েকে এক লাখ করে মোট ২১ লাখ পচিশ হাজার টাকা জরিমানা করেন।

এর প্রতিবাদে রাত আটটার দিকে অভিযান চলাকালেই মালিক সমিতির নেতৃবৃন্দ ঢাকা-ময়মনসিংহ অবরোধ ও মিছিল করে সকল ফার্মেসী, প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে পৌছায়। এসময় র‌্যাব ও পুলিশের সঙ্গে ডায়ানস্টিক মালিক সমিতির নেতাদের প্রায় দেড় ঘন্টা সংঘর্ষ চলে। এঘটনায় আরমান নামের এক যুবকসহ তিনজনকে আটক করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue