শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০, ১০ আশ্বিন ১৪২৭

লকডাউনে ধোনির চেহারা দেখে নেট দুনিয়া অবাক

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ মে ২০২০, সোমবার ১১:১৬ এএম

লকডাউনে ধোনির চেহারা দেখে নেট দুনিয়া অবাক

ঢাকা : লকডাউনে ঘরবন্দি আম জনতা থেকে সেলিব্রিটি সবাই। অভিনয় জগত থেকে শুরু করে ক্রিকেটের তারকারা এই সময় ঘরে বসে কী ভাবে সময় কাটাচ্ছেন, তা মাঝেমধ্যেই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। ব্যতিক্রম মাহেন্দ্র সিং ধোনি। খুব কমই তার দর্শন মেলে। বরাবরই লোকচক্ষুর আড়ালে থাকতে ভালবাসেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। খুব একটা ক্যামেরার সামনেও আসেন না। আদতে পুরোপুরি ফ্যামিলি ম্যান তিনি। যেটুকু মেলে স্ত্রী সাক্ষীর দৌলতে। কিন্তু এবার মেয়ে জিভার সঙ্গে দেখা গেল ধোনিকে। আর ধোনির চেহারা দেখে অবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার সবাই।

সম্প্রতি জিভার ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বাড়িতেই মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন ধোনি। দু’জনকে দেখা যাচ্ছে একসঙ্গে দৌড়তে। মাঝে মাঝে আবার পোষ্য কুকুরদের সঙ্গেও খেলতে দেখা যাচ্ছে তাদের। আর এখানেই ধোনির এই চেহারা দেখা গিয়েছে। এক গাল সাদা দাড়ি, চোখে মুখেও বয়সের ছাপ স্পষ্ট। কিন্তু তারমধ্যেই ফিটনেস ধরে রেখেছেন তিনি। শারীরিক গঠনে বিশেষ কোনও পরিবর্তন হয়নি।

ধোনি ও জিভার এই ভিডিও ভাইরাল। ধোনির সমর্থকরা শুরু করেছেন আলোচনা। কেউ ধোনির অল্প বয়স ও এই ভিডিওর ছবি দিয়ে বলছেন, এই সময়ের মধ্যে ভারতীয় ক্রিকেটের একটা যুগ দেখে ফেললাম আমরা। কারও বক্তব্য, এই মানুষটা ১০ বছরের ধরে ভারতীয় ক্রিকেটকে বয়ে নিয়ে গিয়েছেন। এখন সেই ছাপ চেহারায় দেখা যাচ্ছে। অনেকে বলছেন, ধোনির এই নতুন লুক অন্যদের থেকে আলাদা। মেয়েদের তরফেও এসেছে অনেক কমেন্ট। তাদের বেশিরভাগেরই বক্তব্য, দাড়ি সাদা হলে কী হবে, মেয়েরা এখনও ধোনির জন্য তেমনই পাগল।

শুধুমাত্র ধোনি নন, কয়েক দিন আগে লিটল মাস্টার সুনীল গাভাসকারকেও দেখা গিয়েছিল এক গাল সাদা দাড়ি নিয়ে। এক ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, ওজনও নাকি বেশ খানিকটা কমিয়ে ফেলেছেন। ঘরে থাকতে ভালই লাগছে। মাস্টার ব্লাস্টার শচীন টেণ্ডুলকারকে দেখা গিয়েছিল নিজেই নিজের চুল কাটছেন।

বিরাট কোহলি থেকে রোহিত শর্মা, কিংবা শিখর ধাওয়ান থেকে যুবরাজ সিংদের সোশ্যাল মিডিয়ায় হামেশায় চোখে পড়ে। কিন্তু বরাবরই লোকচক্ষুর আড়ালে থাকতে ভালবাসেন ধোনি। খুব একটা ক্যামেরার সামনেও আসেন না। আদতে পুরোপুরি ফ্যামিলি ম্যান তিনি। পরিবারের সঙ্গেই সময় কাটাতে ভালবাসেন। সেটাই করছিলেন লকডাউনের মধ্যে। কিন্তু হঠাৎ তার চেহারার এই বদল সামনে এল ক্রিকেট সমর্থকদের। সূত্র : দ্য ওয়াল

সোনালীনিউজ/এএস