রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০, ৫ মাঘ ১৪২৬

লঙ্কান ক্রিকেটারদের একহাত নিলেন রমিজ রাজা

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার ০১:৫২ পিএম

লঙ্কান ক্রিকেটারদের একহাত নিলেন রমিজ রাজা

ঢাকা: তিনটি ওয়ানডে ও সমসংখ্যক টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট দলের। তার আগেই হামলার হুমকি যেন সব এলমোলো করে দিল। এখন নতুন করে ভাবছে লঙ্কান ক্রিকেট বোর্ড যে তারা পাকিস্তান সফরে যাবে কি না। অবশ্য আগেই পাকিস্তান সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ১০ সিনিয়র লঙ্কান ক্রিকেটার। সেই তালিকায় আছেন ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নে ও টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গা। 

এ দুজনের পথ ধরে বোর্ডের সঙ্গে আলোচনা করে সিরিজ থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন আরও আট ক্রিকেটার। নাম প্রত্যাহার করা ক্রিকেটারদের মধ্যে রয়েছেন সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দীনেশ চান্দিমাল, সুরঙ্গ লাকমল, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা ও নিরোশান ডিকভেলা।

১০ ক্রিকেটারের নাম প্রত্যাহার করায় তাদের একহাত নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক রমিজ রাজা। টুইটারে নিজের ক্ষোভ উগরে দিয়ে তিনি লিখেছেন,‌ ‘ শ্রীলঙ্কান ১০ সিনিয়র ক্রিকেটার পাকিস্তান সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন। এটি সত্যিই হতাশাজনক! তাদের মধ্যে আবার দুজন জাতীয় দলের সফর প্রত্যাহার করে ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে চান। বাহ! কি চমৎকার!’ 

সেপ্টেম্বরের শেষ দিকে পাকিস্তানের মাটিতে তিন ম্যাচ ওয়ানডে এবং সমানসংখ্যক ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে শ্রীলঙ্কার। সিরিজের প্রথম ওয়ানডে হবে ২৭ সেপ্টেম্বর করাচিতে। আর শেষ দুই ওয়ানডে হবে লাহোরে ২৯ সেপ্টেম্বর ও ৩ অক্টোবর। একই ভেন্যুতে গড়াবে টি-টোয়েন্টি সিরিজের সব ম্যাচ। আগামী ৫, ৭ ও ৯ অক্টোবর হবে এই ম্যাচগুলো। 

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue