মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৫ অগ্রাহায়ণ ১৪২৬

লন্ডনে সুহানার অভিষেক

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৯ আগস্ট ২০১৯, শুক্রবার ০৪:১৪ পিএম

লন্ডনে সুহানার অভিষেক

ঢাকা : সুহানা খান অভিনয় করেছেন। তবে বলিউডে নয়, তিনি অভিনয় করেছেন আর্ডিংলি কলেজের এক সহপাঠীর ছবিতে। সেই বন্ধুর নাম থিওডোর গিমেনো। তিনিই ছবিটি পরিচালনা করেছেন। এই স্বল্পদৈর্ঘ্য ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’। ছবিতে সুহানার বিপরীতে অভিনয় করেছেন রবিন গোনেলা।

‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ ছবিতে সুহানা খানের অভিনয়ের খবরটি থিওডোর গিমেনো নিজেই জানিয়েছেন। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে ছবিটির পোস্টার প্রকাশ করেছেন। আর তা ট্যাগ করেছেন সুহানা খানকে। তারপর সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভাসছেন সুহানা খান। অনেকেই আশা প্রকাশ করেছেন, বলিউড সুহানা খানের অভিষেক ঘটতে আর বেশি দেরি নেই।

এরই মধ্যে নেট দুনিয়ায় পোস্টারটি ভাইরাল হয়েছে। তবে ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ ছবিটি কীভাবে দেখা যাবে কিংবা আদৌ দেখা যাবে কি না, তা জানা যায়নি। ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ ছবির পোস্টারটি ইনস্টাগ্রামে পোস্ট করেন পরিচালক।

বলিউডের সঙ্গে সংশ্লিষ্টদের মতে, বলিউডে এখনই দেখা যাবে না সুহানা খানকে। বলিউডে যুক্ত হওয়ার আগে নিজেকে তৈরি করছেন। বাবা শাহরুখ খান যেমন বলিউডে যুক্ত হওয়ার আগে ছিলেন থিয়েটারের সঙ্গে, মেয়েও ঠিক তেমনই। আর্ডিংলি কলেজের মঞ্চনাটকে তিনি অভিনয় করেছেন। উইলিয়াম শেক‌সপিয়ারের ‘রোমিও-জুলিয়েট’ নাটকের জুলিয়েট চরিত্রে তার অভিনয় দারুণ প্রশংসিত হয়।

এর আগে ‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের প্রচ্ছদে মডেল হন সুহানা খান। এর মধ্য দিয়ে গ্ল্যামার ওয়ার্ল্ডে প্রবেশ করেন তিনি। গত বছর ১ আগস্ট ‘ভোগ’ ম্যাগাজিনের আগস্ট সংখ্যা হাতে ধরা একটি ছবি মাইক্রোব্লগ টুইটারে পোস্ট করেন শাহরুখ খান। সঙ্গে লিখেছেন, ‘ওকে আবারো দুই হাতে তুলে ধরলাম, ধন্যবাদ ভোগ। সবটুকু ভালোবাসা তোমার জন্য, আর একটি দীর্ঘ আলিঙ্গন। হ্যালো সুহানা খান!’

সোনালীনিউজ/এমটিআই