শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১০ আশ্বিন ১৪২৭

লালবাগ থেকে অজ্ঞান পার্টির ৮ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৮ জুলাই ২০২০, মঙ্গলবার ০৩:৩৬ পিএম

লালবাগ থেকে অজ্ঞান পার্টির ৮ সদস্য গ্রেফতার

ঢাকা : আসন্ন ঈদুল আজহা ও কোরবানির পশুর হাটকে কেন্দ্র করে সক্রিয় অজ্ঞান ও মলম পার্টির ৮জন সক্রিয় সদস্যকে রাজধানীর লালবাগ এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন- রানা শিকদার (২৪), মোঃ জুম্মাত (২৪), সোহেল রানা (৩৫), বিল্লাল (৩০), মোহাম্মদ আলী হোসেন (৪২), মোহাম্মদ সোহেল (২৬), মোঃ জহুরুল (২৪) ও মোহাম্মদ হেলাল (২৭)। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস চেতনানাশক ট্যাবলেট, মুভ তরল স্প্রে, মলম ও মরিচের গুড়া উদ্ধার করা হয়।

ডিএমপির গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগের কোতয়ালী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুর রহমান আজাদ আজ গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজধানীর লালবাগ এলাকায় কোরবানির পশুর হাটকে টার্গেট করে কতিপয় অজ্ঞান ও মলম পার্টির সদস্য সেখানে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার  অভিযান চালানো হয়। অভিযানকালে গোয়েন্দা পুলিশের সদস্যরা সেখান থেকে অজ্ঞান ও মলম পার্টির সক্রিয় ৮ সদস্যকে চেতনানাশক বিভিন্ন ঔষধ সামগ্রীসহ গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, অজ্ঞান পার্টির দলনেতা গ্রেফতারকৃত রানা সিকদার (২৮) এর নেতৃত্বে তার সহযোগী মোঃ জুম্মাত (২৪) ও ভাড়া করা গ্রেফতারকৃত অন্য ৬ জনসহ মহানগরীর পশুর হাটকে টার্গেট করে। তারা ধোলাইখাল এলাকার পশুর হাটে আগত কোরবানীর পশু বেপারী ও সাধারণ ক্রেতাদের কৌশলে অজ্ঞান করে তাদের সর্বস্ব লুট করে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে লালবাগ এলাকায় সমাবেত হয়।প্রাথমিক জিঞ্জাসাবাদে আটককৃতরা ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় এক বা একাধিক মামলা রয়েছে। ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে ডিএমপির লালবাগ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue