সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রাহায়ণ ১৪২৬

লালমনিরহাটে আ. লীগের বর্ধিত সভায় দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

লালমনিরহাট প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৬ অক্টোবর ২০১৯, শনিবার ০৪:১৬ পিএম

লালমনিরহাটে আ. লীগের বর্ধিত সভায় দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

লালমনিরহাট : লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা চলাকালীন আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আওয়ামীলীগের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে লালমনিরহাট মিশন মোড় এলাকায় জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহত ৫ নেতাকর্মীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের ছেলে অনন (২৩), গোকুন্ডা যুবলীগের তারেকের (৩০) নাম জানা গেছে।

পুলিশ ও নেতাকর্মীরা জানায়, লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে বর্ধিত সভা আয়োজন করে জেলা আওয়ামী লীগ। বর্ধিত সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক সভা মঞ্চে প্রবেশ করার সময় স্লোগানে মুখোর হয়ে উঠে সভা চত্তর। কেন্দ্রীয় নেতাদের উপস্থতিতে সভা শুরুর মুহুর্তে সভার বাইরে অডিটরিয়াম মাঠে আদিপত্য বিস্তার ও স্লোগান দেওয়া নিয়ে জেলা আওয়ামী লীগের সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সভা মঞ্চে কেন্দ্রীয় নেতারা বিষয়টি বুঝতে পেয়ে দু’গ্রুপের দুই নেতা মতিয়ার ও স্বপন হলরুম থেকে বের হয়ে সংঘর্ষ নিরসন ও মাঠ থেকে সবাইকে বের করে দেওয়ার নির্দেশ দেন। এরপর পরিস্থিতি শান্ত হয়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম সাংবাদিকদের বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে । 

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue