সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৪ অগ্রাহায়ণ ১৪২৬

লিটনের পর নাঈমকে নিয়ে বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ০৯:২৪ পিএম

লিটনের পর নাঈমকে নিয়ে বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ

ঢাকা: কলকাতা টেস্টের প্রথম দিনে (প্রথম সেশন বলাই ভালো) চোট পেয়ে ছিটকে গেছেন লিটন দাস ও নাঈম হাসান। ইশান্ত শর্মার বাউন্সারে মাথায় আঘাত পেয়ে লিটনকে যেতে হয়েছে হাসপাতালে। চোট এতটাই গুরুতর এই টেস্ট থেকেই তিনি ছিটকে পড়েছেন।

লিটনের আঘাতের রেশ না কাটতেই আরেক দুঃসংবাদ-হাসপাতালে যেতে হয়েছে নাঈম হাসানকেও। মোহাম্মদ শামির বাউন্সার লেগেছে তাঁর মাথায়। বিসিবি জানিয়ে দিয়েছে, নাঈম আর নামছেন না। তাঁর ‘কনকাশন’ (মাথায় আঘাতজনিত চোট) বদলি হিসেবে নেমেছেন বাঁ হাতি স্পিনার তাইজুল ইসলাম।

লিটন ছিটকে গেছেন বিরতির ঠিক আগে ২১তম ওভারে। নাঈম বিরতির পরপরই ২২তম ওভারে। ২ ওভারের মধ্যে বাংলাদেশ হারিয়েছে দুজনকে। কলকাতা টেস্টের আগে মোট তিনজন ক্রিকেটারকে কানকাশন বদলি হিসেবে দেখেছে টেস্ট ক্রিকেট। শুক্রবার এক ইনিংসেই দুজন বদলি দেখা গেল। ব্যাটে-বলে বলার মতো কিছু না করতে পারলেও এ দিক দিয়ে একটা ‘রেকর্ড’ই গড়ে ফেলেছে বাংলাদেশ!

বাংলাদেশের এ পারফরম্যান্স দেখে ভীষণ হতাশ ভারতীয় ক্রিকেট বোর্ডের নিমন্ত্রণে আসা বাংলাদেশ দলের সাবেক খেলোয়াড়েরা। নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার বলেছেন, ‘আমার অনুভূতি ভোঁতা হয়ে গেছে!’ মন ভালো নেই তার। তার মতো বাংলাদেশ থেকে যারা গিয়েছেন তাদেরও মন ভালো নেই। এমন পারফরম্যান্সের পর কারোরই মন ভালো থাকার কথা নয়। উল্টো লিটন-নাঈম ছিটকে গিয়ে দুশ্চিন্তা আরও বাড়িয়েছে।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue