বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

লিফান, ভিক্টর-আর এবং মোটোক্রস ব্র্যান্ড পাওয়া যাবে দারাজে

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ জুলাই ২০১৮, রবিবার ১২:১৫ পিএম

লিফান, ভিক্টর-আর এবং মোটোক্রস ব্র্যান্ড পাওয়া যাবে দারাজে

ঢাকা: দেশের বৃহত্তম অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশ লিমিটেড হাত মিলিয়েছে রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাথে। ২০০৪ সাল থেকে রাসেল ইন্ডাস্ট্রিজের যাত্রা শুরু অটোমোবাইল কোম্পানি হিসেবে।

রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড বাংলাদেশে লিফান, ভিক্টর-আর ও মোটোক্রস ব্র্যান্ডগুলোর সোল এজেন্ট ও পরিবেশক। উল্লিখিত ব্র্যান্ডগুলোর মোটরসাইকেল এখন দারাজে পাওয়া যাবে সুদবিহীন (০%) ইএমআই সুবিধায়।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দফতরে অনুষ্ঠিত হয়। দারাজ বাংলাদেশের হেড অব ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম ও রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নুরুল আবসার রাসেল চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন সাইফুল আলম পল্লব, হেড অব অটোমোটিভ ওমোটরসাইকেলক্যাটাগরি; আন্নাফী আলম অনিক, অ্যাকাউন্ট ম্যানেজার অব অটোমোটিভ ও মোটরসাইকেল ক্যাটাগরি এবং মোঃ মোর্শেদ জাহান শুভ্র, ভেন্ডর ম্যানেজার।এছাড়াও রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শামসুল বাশার, ডিরেক্টর এবং ফয়সাল রহমান, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম চুক্তিস্বাক্ষর উপলক্ষ্যে বলেন- “গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। রাসেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সাথে এই চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে(daraz.com.bd) এবং মোবাইল অ্যাপ–এ এখন বাহারি ব্র্যান্ডের অসংখ্য জনপ্রিয় বাইক পাওয়া যাবে”।

এদিকে, রাসেল ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান নুরুল আবসার রাসেল বলেন, “আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হয়ে আনন্দিত। আমরা বিশ্বাস করি যে দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতার কাছে খুব সহজেই পৌঁছতে পারবো। আশা করছি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘ সময় ধরে অটুট থাকবে।”


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue