শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ৩০ অগ্রাহায়ণ ১৪২৬

লেবাননে হাত-পা ছাড়া বিছানার নিচ থেকে বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার

লেবানন প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ ডিসেম্বর ২০১৯, সোমবার ১০:২৭ এএম

লেবাননে হাত-পা ছাড়া বিছানার নিচ থেকে বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার

ঢাকা : একটি হাত ও পা ছাড়া লেবাননে পায়েল নামে এক বাংলাদেশি নারীকর্মীর মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ। পলিথিনে মোড়ানো অবস্থায় সেই নারীর মরদেহ এরই মধ্যে উদ্ধার করা হয়।  

কর্তৃপক্ষের বরাতে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের দাবি, শনিবার স্থানীয় সময় রাত ৮টায় রাজধানী বৈরুতের জনপ্রিয় আশরাফিয়ের হোটেল ডিও সংলগ্ন এলাকা থেকে সেই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নারীকর্মীর নাম মিনু বেগম। তার বাড়ি ঢাকার আশুলিয়া এলাকায়। পরিবারের কাছে তিনি পায়েল নামেই পরিচিত।

স্থানীয় বাংলাদেশিদের মতে, গত তিন মাস যাবত জামসেদ মিয়া ওরফে ফারুক নামে এক বাংলাদেশির সঙ্গে পায়েল একসঙ্গে বসবাস করছিলেন।  মূলত তখন থেকেই রুমের দরজা বন্ধ থাকায় কিছুদিন যাবত সেখান থেকে ভীষণ দুর্গন্ধ বের হতে শুরু করে।  পাশে থাকা অন্য বাংলাদেশিদের বিষয়টি সন্দেহ হলে তারা বাসার মালিককে খবর দেন।  পরে মালিক এসে রুমের দরজা ভেঙে বিছানার নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় পায়েলের মরদেহ দেখতে পান।

এ দিকে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। যদিও ঘটনাস্থলের আশপাশে অনুসন্ধান চালিয়ে তার বিচ্ছিন্ন পা ও হাতটি পাওয়া যায়নি।

অপর দিকে পায়েলের সঙ্গী ফারুক এখন পলাতক রয়েছে। তার খোঁজে এরই মধ্যে নানা স্থানে পুলিশি অভিযান শুরু হয়েছে। অভিযুক্ত ফারুকের বাড়ি কুমিল্লা জেলার সুরুজ নগর গ্রামে।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue