শনিবার, ২৪ আগস্ট, ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

শনির আখড়ায় এক্সিম ব্যাংকে বিস্ফোরণ, নিহত পথচারী

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুন ২০১৯, সোমবার ১২:০৭ পিএম

শনির আখড়ায় এক্সিম ব্যাংকে বিস্ফোরণ, নিহত পথচারী

ফাইল ছবি

ঢাকা : রাজধানীর শনির আখড়ায় এক্সিম ব্যাংকের এসির বিস্ফোরণে দেয়াল ধসে এক পথচারী নিহত হয়েছেন। নিহত পতচারীর নাম ফরিদ আহমেদ (৫০)। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

সোমবার (১০ জুন) সকাল পৌনে ১০টার দিকে শনির আখড়া মোড় বাসস্ট্যান্ডের পাশে মসজিদ রোডের ‘রেহানা প্লাজা’য় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা শাহাবুদ্দিন আহমদ।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্যাংকের এসি বিস্ফোরিত হয়ে ভবনের তিনতলার একটি দেয়াল সম্পূর্ণ ধসে পড়েছে। ভবনের নিচ দিয়ে যাওয়ার সময় দেয়াল ধসে একজন পথচারীর মৃত্যু হয়েছে।

আহতদের উদ্ধার করে স্থানীয় দেশ বাংলা হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ।

ভবনে ক্ষতিগ্রস্থ রেহানা প্লাজার আশেপাশের ভবনগুলোর কোনো ক্ষতি হয়নি। এমনকি ভবনের নীচতলায় একটি রেস্টুরেন্ট বা অন্যান্য দোকানেরও কোনো ক্ষতি হয়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল পৌনে ১০টার দিকে হঠাৎ বিকট শব্দে ভবনটির দেয়াল ধসে পড়ে। ভবনটির নিচ দিয়ে যাওয়ার সময় ঘটনাস্থলেই একজন পথচারীর মৃত্যু হয়। ভবনের নিচে থাকা রেস্টুরেন্ট থেকে একজন বের হওয়ার সময় উপর থেকে পড়া গ্লাসের টুকরো গায়ে লেগে বেশ জখম হয়েছেন বলেও জানা যায়।

এ ব্যাপারে ভবন কর্তৃপক্ষ বা এক্সিম ব্যাংকের কেউ কোনো মন্তব্য জানাননি।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue