মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯, ৫ অগ্রাহায়ণ ১৪২৬

শরীরে কেরোসিন ঢেলে তরুণীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার ০৯:২০ এএম

শরীরে কেরোসিন ঢেলে তরুণীর আত্মহত্যার চেষ্টা

ঢাকা : রাজধানীর তুরাগের শরীরে কেরোসিন ঢেলে আয়েশা বেগম (২৫) নামে এক তরুণী আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় তুরাগের চন্ডালভোগ এলাকায় আরাফাত সুপার মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাড়ে দশটার দিকে হঠাৎ করে নিজের শরীরে কেরোসিন ঢেলে ম্যাচ দিয়ে আগুন লাগিয়ে দৌড়াতে থাকে তুরাগের চন্ডালভোগ গ্রামের আরাফাত সুপার মার্কেটের সামনের বস্তিতে থাকা মৃত ফয়েজের মেয়ে আয়েশা।

পরবর্তীতে স্থানীয়রা পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে ও উত্তরা ফায়ার সার্ভিসকে খবর দেয়। তবে ফায়ার সার্ভিসের কর্মীদের আসার পূর্বে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেললেও মারাত্মক দগ্ধ হয় ওই নারী। পরে তাকে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেল হসপিটালে নিয়ে যায়। স্থানীয়রা জানান, আয়েশা দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত।

প্রত্যক্ষদর্শী চন্ডালভোগ গ্রামের হারুন অর রশিদ জানান, হঠাৎ করেই আয়েশা নামের মেয়েটি শরীরে আগুন জ্বলা অবস্থায় দৌড়াতে থাকলে আশেপাশের বাড়ি থেকে পানি নিয়ে তার শরীরে ঢেলে দেই। পরে আগুন নেভাতে আরো কয়েকজন সাহায্য করলে আগুন নিভে যায় তবে এর মধ্যেই আয়েশার শরীরের অধিকাংশ স্থান অগ্নিদগ্ধ হয়।

ঠিক কি কারণে তিনি নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়েছে তা জানা যায়নি।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue