সোমবার, ২০ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

শাকিবকে পেতে মরিয়া অমিত-তায়েব!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ মার্চ ২০১৯, মঙ্গলবার ০৫:২০ পিএম

শাকিবকে পেতে মরিয়া অমিত-তায়েব!

অমিত হাসান, শাকিব খান, ডি এ তায়েব

ঢাকা: সামনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এরই মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করতে যাওয়া প্রার্থীরা শুরু করেছেন নির্বাচনী প্রচার-প্রচারণা। নির্বাচনকে ঘিরে শুরু হয়েছে প্যানেল সাজানোর চিন্তা ভাবনাও। আর এ দৌড়ে সুপারস্টার শাকিবকে প্যানেল পেতে মরিয়া নায়ক অমিত হাসান ও ডি এ তায়েব! এবারের নির্বাচনে বর্তমানে দায়িত্বে থাকা মিশা-জায়েদ প্যানেলের পাশাপাশি আরো দুটি প্যানেল নির্বাচনে অংশ নেবে বলে জানা গেছে।

আর সেই দুই প্যানেলকেই নাকি সভাপতির পদে নির্বাচন করার কথা দিয়েছেন শাকিব খান! তাঁর এই আশ্বাস নিয়ে মাঠে নেমেছেন প্যানেল দুটির সাধারণ সম্পাদক পদে লড়তে যাওয়া অমিত হাসান ও ডি এ তায়েব।

এ প্রসঙ্গে অমিত হাসান বলেন, গত মাসে শাকিবের সঙ্গে বৈঠক করেছি। আমাকে সাধারণ সম্পাদক পদে রেখে বাকি প্যানেল ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছে শাকিব। সে আমার ভাইয়ের মতো। আমি তার চাওয়াকে প্রাধান্য দিয়েছি। এ সপ্তাহে আমরা চূড়ান্ত ঘোষণা দেব।

আর ডি এ তায়েব বলেন, শাকিব নিজ থেকে আমাকে প্রস্তাব দিয়েছেন। আমি তাঁর প্রস্তাবে রাজি হয়েছি। শিল্পী সমিতি শিল্পীদের কল্যাণে কাজ করে। অনেক ভেবে দেখলাম, এমন একটি প্রতিষ্ঠানে সামনে থেকে কাজ করতে পারলে ভালো লাগবে। তাই শাকিবের সঙ্গে প্যানেল করার সিদ্ধান্ত নিয়েছি।

অমিত ও তায়েবের বিশ্বাস, শাকিব তাঁদের সঙ্গেই নির্বাচন করবেন। আর যদি না করেন? এমন প্রশ্নে অমিত হাসান বলেন, আমি জানি না সে তায়েব ভাইয়ের সঙ্গে প্যানেল দিচ্ছে কি না!

যদি দেয় তাহলে শেষ পর্যন্ত আমাকে সভাপতি পদে দাঁড়াতে হবে। কারণ আমি বেশ আগে থেকেই প্রচারণা চালাচ্ছি। এ অবস্থায় ফিরে আসা সম্ভব নয়।

তবে তায়েবের সম্পূর্ণ বিশ্বাস, শাকিব তাঁকে নিয়েই প্যানেল গঠন করবেন। আর তাইতো বলেন, আমরা এখন প্যানেলের বাকি সদস্যদের চূড়ান্ত করছি। অন্য কিছু নিয়ে মাথা ঘামাচ্ছি না।

এ ব্যাপারে শাকিবের ভাই ও একান্ত সহকারী মোল্লা মনির বলেন, এখনই কিছু বলতে চাই না। শিগগিরই সংবাদ সম্মেলন করে বিস্তারিত বলা হবে।

সোনালীনিউজ/বিএইচ