সোমবার, ২০ মে, ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

শাকিবের ‘শাহেনশাহ’তে নতুন চমক!

বাবুল হৃদয় | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার ০২:২২ পিএম

শাকিবের ‘শাহেনশাহ’তে নতুন চমক!

শুটিংয়ে মিশা সওদাগর, শাকিব খান ও ফারিয়ার সঙ্গে মারিয়া (ডানে)

বাবুল হৃদয় : সুপারস্টার শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ সিনেমাতে নতুন চমক আলোচিত নায়িকা নুসরাত ফারিয়ার বড় বোন মারিয়া! এরমধ্যে সিনেমার শুটিং শেষ। চলছে মুক্তির প্রস্তুতি। শাকিব খান-নুসরাত ফারিয়ার প্রথম ছবি এটি। নাম ‘শাহেনশাহ’। যেখানে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে রোদেলা জান্নাতের।

শেষ খবর হলো, একই ছবির অন্যতম চমক হিসেবে যুক্ত হয়েছেন নুসরাত ফারিয়ার বড় বোন মারিয়া! এমনটাই জানালেন নুসরাত ফারিয়া। শামীম আহমেদ রনির পরিচালনায় আলোচিত এই ছবির প্রথম চমক হিসেবে ২৫ ফেব্রুয়ারি লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে প্রথম গান।

‘রসিক আমার’ শিরোনামের এই গানটিতে নুসরাত ফারিয়ার পাশাপাশি পাওয়া যাবে বোন মারিয়াকেও! তবে কি একই গানের সঙ্গে পর্দায় পারফর্ম করলেন দুই বোন!

এমন বিস্ময়ের জবাবে নুসরাত ফারিয়া বললেন, ‘না। তেমন কিছু নয়। তবে এই গানে পর্দায় আমাকে যেমন দেখাবে তার পুরোটাই ওর তৈরি। এখানে আমার কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করার পাশাপাশি মেকআপও করেছে মারিয়া। ইনফ্যাক্ট এই ছবিতে আমার মেকআপ আর কস্টিউমের পুরোটাই ওর করা। আমার ধারণা, ওর কারণেই এবার আমাকে দর্শকরা দেখতে পাবেন একটু আলাদা আবহে। এটা আমার জন্য সৌভাগ্যের বিষয়।’

ফারিয়া জানান, ‘শাহেনশাহ’ ছবির চরিত্র অনুযায়ী তার সব ধরনের গেটআপ-মেকআপ করেছে মারিয়া। এর আগেও ফারিয়ার বেশকিছু ছবিতে পোশাক পরিকল্পনা করেছেন মারিয়া মৃত্তিক। তবে তারসঙ্গে এবার বোনের মেকআপের দায়িত্বটাও নিলেন তিনি।

মারিয়া মৃত্তিক বললেন, ‘ফারিয়ার জন্য আমি প্রথম কাজ করি ‘হিরো ৪২০’ ছবিতে। সেখানে ওর কস্টিউম ডিজাইন করি। এরপর ‘প্রেমী ও প্রেমী’ ছবির পুরো কস্টিউম ছিল আমার করা। এছাড়া কলকাতার ‘ইন্সপেক্টর নটি কে’ ছবির গানের কস্টিউমও আমি করেছিলাম। এবার ফারিয়ার কস্টিউমের পাশাপাশি মেকআপ করলাম ‘শাহেনশাহ’ ছবিতে। আশা করছি ভালোই লাগবে।’

ফারিয়া জানান, ‘বনানীতে তার বোন মারিয়ার দুটি ব্রাইডাল স্টুডিও আছে। এগুলোর নাম ‘জে কে ফরেন ব্র্যান্ড’ ও ‘গ্লো বাই মারিয়া মৃত্তিক’। দুটি প্রতিষ্ঠান চালানোর পাশাপাশি ছোট বোনের জন্যই সিনেমায় যুক্ত হলেন বড় বোন মারিয়া।

সোনালীনিউজ/বিএইচ